স্বাধীনদেশ টেলিভিশন

বিমান ৬ এবং ৭ জুলাই থেকে দুবাই ও আবুধাবি নিয়মিত বাণিজ্যিক ফ্লাইট পরিচালনা করবে

ডেস্ক রিপোর্ট : বিমান বাংলাদেশ এয়ারলাইন্স আগামী ৬ ও ৭ জুলাই ২০২০ থেকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স আন্তর্জাতিক আরো দুটি রুটে সিডিউল ফ্লাইট পরিচালনা শুরু করবে।বলে এমন একটি বিজ্ঞপ্তি সামাজিক মাধ্যমে জানানো হয়েছে

এতে বলা হয় ঢাকা- দুবাই রুটে ৬ জুলাই ২০২০ হতে ফ্লাইট পরিচালিত হবে। সপ্তাহে চারদিন যথাক্রমে সোম, মঙ্গল, বৃহস্পতি ও শনিবার নিয়মিত দুবাই গন্তব্যে বিমানের ফ্লাইট চলবে। ঢাকা আবুধাবি রুটে ৭ জুলাই ২০২০ হতে ফ্লাইট পরিচালিত হবে।

সপ্তাহে চারদিন যথাক্রমে মঙ্গল,বুধ, শুক্র ও রবিবার নিয়মিত আবুধাবি গন্তব্যে বিমানের ফ্লাইট চলবে।আবুধাবি ভ্রমণের ক্ষেত্রে যাত্রীদের অবশ্যই টিকিট বুকিংয়ের আগে ইউএই কর্তৃপক্ষের ওয়েবসাইট থেকে অনলাইনে রি-এন্ট্রি অনুমোদন নিতে হবে। দুবাই ভ্রমণের ক্ষেত্রে দুবাইয়ের রেসিডেন্স ছাড়া অন্যদের নীচের লিঙ্কের মাধ্যমে আবেদন করতে হবে :https://smartservices.ica.gov.ae


দুবাই রেসিডেন্সিধারীদের নিম্নলিখিত লিঙ্কের মাধ্যমে আবেদন করতে হবে:
https://smart.gdrfad.gov.ae/Smart_OTCServicesPortal/ReturnPermitServiceForm.aspx


উল্লেখ্য কোভিড-১৯ মহামারীর কারণে ৩০ শে মার্চ ২০২০ বিমান বাংলাদেশ এয়ারলাইন্স আন্তর্জাতিক নিয়মিত রুটে সর্বশেষ ফ্লাইট পরিচালনা করেছে। বিমান গত ২১.০৬.২০২০ তারিখে হতে ঢাকা-লন্ডন- ঢাকা রুটে পুনরায় আন্তর্জাতিক সিডিউল ফ্লাইট পরিচালনা শুরু করে।

ফ্লাইটের তারিখ, সময় এবং টিকিট সংক্রান্ত তথ্যের জন্য যোগাযোগ করুনঃ বিমান ওয়েবসাইটঃ www.biman-airlines.com বিমান কল সেন্টারঃ০১৭৭৭৭১৫৬১৩-১৬।

ধানমন্ডি সেলস অফিস (সকাল ১০ হতে সন্ধ্যা ৬) মোবাইল নম্বরঃ ০১৭৭৭৭১৫৬২০-৬২১ই-মেইলঃ dhanmondidso@bdbiman.com

ফার্মগেট সেলস অফিস (সকাল ১০ হতে সন্ধ্যা ৬) মোবাইল নম্বরঃ ০১৭৭৭৭১৫৬২৫-৬২৬ই-মেইলঃfarmgatedso@bdbiman.com

২৪/৭ সেল্স সেন্টারবিমান প্রধান কার্যালয় বলাকা গেটমোবাইল নম্বরঃ ০১৭৭৭৭১৫৬৩০-৬৩১ই-মেইলঃ balakadso@bdbiman.com

আরো সংবাদ