প্রতারক সাহেদের বিরুদ্ধে চট্টগ্রামে অর্থ আত্মসাৎ মামলা

0
180

চট্টগ্রাম নগরীর ডবলমুরিং থানায় রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ সাহেদের বিরুদ্ধে প্রতারণার মাধ্যমে ৯১ লাখ ২৫ হাজার টাকা আত্মসাতের অভিযোগে মামলা করেছেন এক ব্যবসায়ী।

গাড়ির টায়ার ও যন্ত্রাংশ আমদানিকারক প্রতিষ্ঠান মেসার্স মেগা মোটর্সের মালিক জিয়া উদ্দিন জাহাঙ্গীরের পক্ষে মামলাটি দায়ের করেন সাইফুদ্দিন নামে এক ব্যক্তি। মামলায় সাহেদ ছাড়াও শহীদুল্লাহ নামে আরও একজনকে আসামি করা হয়েছে।

মামলায় উল্লেখ করা হয়, ২০১৭ সালে বিআরটিএ’র চেয়ারম্যানের সই জাল করে মেগা মোটর্স প্রতিষ্ঠানকে রাজধানী ঢাকায় ত্রি-হুইলার যানবাহন চলাচলের অনুমতি নিয়ে দেয়ার কথা বলে ৯১ লাখ ২৫ হাজার টাকা নেয় সাহেদ। পরে তার কাছে টাকা চাইতে গেলে উল্টো মামলার হুমকি দেয়। পুলিশ জানিয়েছে, মামলা তদন্ত করে আসামিদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

প্রসঙ্গত, গত ৭ জুলাই করোনা টেস্টের জাল সনদ সরবরাহ এবং টেস্ট ও চিকিৎসায় অতিরিক্ত টাকা আদায়সহ বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির অভিযোগে রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ সাহেদসহ ১৭ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এর আগে, অভিযান চালিয়ে রিজেন্ট হাসপাতালের উত্তরা ও মিরপুর শাখা সিলগালা করে দেয় ভ্রাম্যমাণ আদালত। পরে, মোহাম্মদ সাহেদের দেশ ত্যাগে নিষেধাজ্ঞা চেয়ে ইমিগ্রেশনে চিঠি দেয় পুলিশ। এছাড়া রিজেন্ট হাসপাতাল ও মোহাম্মদ সাহেদ এবং তার সংশ্লিষ্ট সকল ব্যক্তি-প্রতিষ্ঠানের ব্যাংক হিসাব ৩০ দিনের জন্য স্থগিত রাখতে সকল ব্যাংককে নির্দেশ দিয়েছে বাংলাদেশ ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট। দুর্নীতি ও প্রতারণার নানা খবর প্রকাশ পাওয়ার পর থেকেই গা ঢাকা দিয়েছেন রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মোহা

LEAVE A REPLY