প্রতারক সাহেদের খোঁজে মৌলভীবাজারে পুলিশের অভিযান

0
189

মৌলভীবাজারের চাতলাপুর সীমান্ত দিয়ে ভারত যেতে পারেন এমন গোয়েন্দা রিপোর্টের ভিত্তিতে রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদ করিমকে ধরতে অভিযান চালিয়েছে পুলিশ।

সোমবার (১৩ জুলাই) বিকেল থেকে পুলিশি তৎপরতা শুরু হয়। শমশেরনগর চৌমুহনা থেকে ভারতের ত্রিপুরাগামী সড়কের মুখে পুলিশ যানবাহনে তল্লাশি চালায়। এ তথ্য নিশ্চিত করেছেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আশেকুল হক।

তিনি বলেন, আমি যতটুকু জেনেছি, পুলিশ সাহেদের ফোন নম্বর ট্রেক করে জানতে পারে সে মৌলভীবাজারের কুলাউড়ার দিকে কোথাও আছে।  হয়তো সে চাতলাপুর সীমান্ত দিয়ে ভারতে পালিয়ে যেতে পারে। আমাদের উপজেলার শমশেরনগর হয়ে আরও একটি পথে চাতলাপুর সীমান্তে যাওয়া যায়। আমরা চেকপোস্ট বসিয়েছি।  তবে এখন পর্যন্ত এ ধরনের কোনও কিছু পাইনি।

তিনি বলেন, চাতলাপুর সীমান্ত দিয়ে সে ঢোকার চেষ্টা করবে এমন একটি গোয়েন্দা রিপোর্টের ভিত্তিতে আমাদের তল্লাশি অব্যাহত রয়েছে।

শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুছ ছালেক বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমরা শ্রীমঙ্গলের কয়েকটি স্থানে অভিযান চালিয়েছি। সবকটি সীমান্তবর্তী চেকপোস্টে নজরদারি জোরদার করা হয়েছে। জেলার সব রিসোর্ট, হোটেল মোটেলেও বাড়ানো হয়েছে নজরদারি।

প্রসঙ্গত, তিন কোটি ৬৮ লাখ টাকা জালিয়াতির পৃথক দুই মামলায় সাহেদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন আদালত।  সোমবার (১৩ জুলাই) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মইনুল ইসলাম এ পরোয়ানা জারি করেন।

LEAVE A REPLY