স্বাধীনদেশ টেলিভিশন

সাতকানিয়ায় বড়শি দিয়ে মাছ ধরতে গিয়ে ডুবে ব্যক্তির মৃত্যু

চট্টগ্রামের সাতকানিয়ায় বড়শি দিয়ে পুকুরে মাছ ধরতে গিয়ে সাতকানিয়া সরকারি কলেজের এ এইচ এম রেজাউল করিম (৫৬) নামে এক অফিস সহকারী পানিতে ডুবে মারা গেছে।

আজ বুধবার (১৫ জুলাই) দুপুরে সাতকানিয়া সরকারি কলেজের পুকুরে এ ঘটনা ঘটে।

মৃত রেজাউল করিম কক্সবাজারের মহেশখালীর হোয়ানক পানির ছড়া এলাকার মো. ইব্রাহিম খলিলের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায, বুধবার দুপুরে সাতকানিয়া সরকারি কলেজ পুকুরে অফিস সহকারী রেজাউল করিম বড়শি দিয়ে মাছ ধরছিল। এক পর্যায়ে রেজাউলের হাত থেকে বড়শির চিপটি মাছ লেগে টানতে থাকে। এক পর্যায়ে মাছ বড়শির চিপটি টেনে পুকুরের মাঝখানে নিয়ে যায়। সাথে সাথে রেজাউল বড়শি উদ্ধার করতে পুকুরে ঝাপ দিলে তিনি পানিতে তলিয়ে যান।

বিষয়টি কলেজ অফিসে বসে কলেজের প্রধান অফিস সহকারি দীপক কুমার সিংহ পানির উপরে হাত নাড়তে দেখে চিৎকার দিয়ে অফিস থেকে পুকুরের দিকে যান। পুকুর পাড়ে গিয়ে তিনি বুঝতে পারেন রেজাউল করিম পুকুরের অথৈ পানিতে ডুবে যান।

বিষয়টি কলেজের অন্যান্য শিক্ষক ও কর্মচারীরা দ্রুত সাতকানিয়া ফায়ার সার্ভিস ও থানাকে অবগত করেন। ফায়ার সার্ভিসের কর্মীরা এসে পুকুর থেকে রেজাউলকে উদ্ধার করে সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সাতকানিয়া ফায়ার সার্ভিসের ফায়ারম্যান মো. সবুজ বলেন, পানিতে তলিয়ে যাওয়ার খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে উপস্থিত হয়। আমরা গিয়ে পানিতে নেমে ৫ মিনিটের মধ্যে রেজাউলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই।

সাতকানিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, বর্তমানে লাশটি থানা হেফাজতে আছে। যেহেতু মৃত্যুর ব্যাপারে কারো কোন অভিযোগ নেই, সেহেতু ময়না তদন্ত ছাড়াই পরিবারকে লাশ হস্তান্তর করা হবে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হবে।

আরো সংবাদ