স্বাধীনদেশ টেলিভিশন

জয়নাল হাজারীর বাড়িতে হামলা, ভাঙচুর, গুলি

বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা জয়নাল হাজারীর ফেনীর মাস্টারপাড়ার বাড়িতে হামলা ও ভাঙচুর করেছে মুখোশাধারী সন্ত্রাসীরা।

বৃহস্পতিবার (১৪ আগস্ট) দিনগত রাতে রাত ১টা থেকে ২টার মধ্যে এ ঘটনা ঘটে বলে অভিযোগ করেছেন জয়নাল হাজারী। এ সময় তারা ৮/১০ রাউন্ড গুলি করে এবং ব্যাপক ভাঙচুর চালায়। সন্ত্রাসীদের হামলায় বেশ কয়েকজন আহত হয়েছে বলে জানা গেছে।

একইভাবে শুক্রবার সন্ধ্যায় মুজিব উদ্যানে হামলা চালায় প্রতিপক্ষের লোকজনেরা। তারা মুজিব উদ্যানে ইটপাটকেল নিক্ষেপ করে। পরে পুলিশ এসে পরিস্হিতি নিয়ন্ত্রণ করে। দুপুর থেকে নিজাম হাজারীর সমর্থকরা জয়নাল হাজারীর বাড়ির আশপাশ ঘিরে রাখে মহড়া দিয়ে আতংক সৃষ্টি করে। বর্তমানে পরিস্হিতি থমথমে বিরাজ করছে।

জয়নাল হাজারী সাংবাদিদের জানান, রাত ১টা থেকে ২টার মধ্যে মুখোশ পরে কিছু সন্ত্রাসী তার বাড়িতে প্রবেশ করে। তারা বাড়িতে অবস্থিত মুজিব উদ্যানে ১৫ আগস্ট জাতির পিতার মৃত্যুবার্ষিকী ও শোক দিবস পালনের জন্য আয়োজনের চেয়ার-টেবিল ভাঙচুর করে, ব্যানার-ফেস্টুন ছিঁড়ে ফেলে এবং গোলাগুলি করে।

জয়নাল হাজারী আরও বলেন, আমি ইতোমধ্যে বিভিন্ন জায়গায় অভিযোগ করেছি। ফেনীর পুলিশ সুপারকেও জানিয়েছি। হামলার পর বাড়ি পরিদর্শন করে গেছেন ফেনী সদর মডেল থানার পরিদর্শক (ওসি) মো. আলমগীরসহ ডিবি পুলিশের ওসি।

আইনি পদক্ষেপ প্রসঙ্গে জয়নাল হাজারী বলেন, আমি এখন কিছুটা ক্লান্ত, কিছুক্ষণ রেস্ট নিয়ে আমি লিখিতভাবে একটা অভিযোগ ফেনী সদর থানায় পাঠাব। মডেল থানার ওসি সেটি গ্রহণ করে পদক্ষেপ নেয়ার আশ্বাস দিয়েছেন।

এর আগে বুধবার নিজের ফেসবুক পেজে তার দুই সহযোগী আরজু ও শাখাওয়াতসহ তাকে হত্যা করা হতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেন জয়নাল হাজারী।

তিনি বলেন, যে দেশে জাতির পিতা নিহত হয়েছেন সে দেশে আমার মৃত্যু হলেও আফসোস থাকবে না। মুজিব উদ্যান করেছি, বহু বছর বঙ্গবন্ধুকে নিয়ে কোন অনুষ্ঠান করতে পারিনি। এবার ১৫ আগস্ট ফেনীতে বঙ্গবন্ধুর স্মৃতিস্তম্ভে পুষ্পার্ঘ্য অর্পণ করব। এ কর্মসূচিকে কেন্দ্র করেই একটি মহল অপতৎপরতা চালাচ্ছে। বিরোধী পক্ষের উস্কানিমূলক তৎপরতার শেষ নেই, ওরা অপতৎপরতায় লিপ্ত।

আরো সংবাদ