স্বাধীনদেশ টেলিভিশন

রাউজানের সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরীর রোগ মুক্তি কামনা

আধুনিক রাউজানের রূপকার, গণমানুষের নেতা রেলপথ মন্ত্রণালয়ের সংসদীয় কমিটির সভাপতি রাউজানের সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরীর রোগ মুক্তি কামনা করে বিশেষ দোয়া ও মিলাদ মাহফিল গত (২৮ আগস্ট) শুক্রবার রাউজান সমিতি আজমান কেন্দ্রীয় কমিটির অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি মোজাহেরুল হক এর সভাপতিত্বে ও সম্পাদক সৈয়দ মোহাম্মদ হোসেন পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাউজান সমিতি আজমান সংযুক্ত আরব আমিরাতের উপদেষ্টা, কমিউনিটি নেতা মোহাম্মদ সেলিম উদ্দিন চৌধূরী।

বিশেষ অতিথি বক্তব্য রাখেন উপদেষ্টা জসিম উদ্দিন চৌধূরী,গহিরা ৪নং ইউনিয়ন চেয়ারম্যান নুরুল আবছার চৌধূরী বাঁশি,দুবাই রাউজান সমিতির সহ সভাপতি ওহেবুল মোস্তাফা চৌধূরী,মালেক বশর,আবু বকর,মোহাম্মদ ফারুক আজম,মোহাম্মদ মোরশেদ চৌধূরী,রাউজান সমিতি আজমানের পক্ষ থেকে বক্তব্য রাখেন সিনিয়র সহসভাপতি মোহাম্মদ জাহাঙ্গীর আলম,লোকমান,আব্দুল কুদ্দুস,মোহাম্মদ সাহাবুদ্দিন,সফি তালুকদার,মোহাম্মদ মহিউদ্দিন,মৌলনা মহিউদ্দিন,বেদারূল আলম,সৈয়দ সেলিম,জালাল উদ্দিন,সভায় মিলাদ ও বিশেষ দোয়া মাহফিল পরিচালনা করেন মৌলনা শাহ মোহাম্মদ মাকসূদ।
শেষে এবিএম ফজলে করিম চৌধূরী এমপি’র সুস্থতার,প্রয়াত আওয়ামীলীগ নেতা বেবি চৌধূরীর সহধর্মিণী ও দুবাই রাউজান সমিতি যুগ্ম সম্পাদক মোহাম্মদ ফারুকের পিতা আলহাজ মোহাম্মদ হানিফের মৃত্যুতে বিশেষ মোনাজাত করা হয়।

আরো সংবাদ