স্বাধীনদেশ টেলিভিশন

চবি রাঙ্গুনিয়া স্টুডেন্টস ফোরামের নতুন কমিটি

রাঙ্গুনিয়া স্টুডেন্টস ফোরাম, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের কাউন্সিল সম্প্রতি সম্পন্ন হয়েছে। ফোরামের বিদায়ী সভাপতি আব্দুল্লাহ আল-মাসউদ ও সাধারণ সম্পাদক নিজাম উদ্দিনের সম্মতিতে রাঙ্গুনিয়া স্টুডেন্টস ফোরামের প্রতিষ্ঠাতা সভাপতি ও রাংঙ্গুনিয়া উপজেলা আওয়ামী লীগ নেতা আলহাজ্ব মোঃ জসিম উদ্দিন তালুকদার ২০২০-২০২১ সালের জন্য ৩১ সদস্যের নতুন কার্যকরী কমিটির অনুমোদন দেন।

এতে সর্বসম্মতিক্রমে পিএলএল বিভাগের ইকবাল হোসেনকে সভাপতি এবং ইফেস্কু বিভাগের মিনহাজুর রহমান শিহাবকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

এছাড়া সহ-সভাপতি পদে নরুল আবছার, মো. ওসমান ও জাহান ইসরাত, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে নিলু আক্তার, নুসরাত জাহান, সাইফুদ্দীন, শাহাদত হোসেন ও মহিউদ্দীন হাসান, সাংগঠনিক সম্পাদক পদে রাজেশ দাশ, ইসমাতুন নুর রাহেলা, সহ-সাংগঠনিক সম্পাদক পদে হিমেল বড়ুয়া, বাদশা আলম, মামুন আহমদ, অর্থ সম্পাদক পদে মেহেরাজ হোসেন এবং দপ্তর সম্পাদক পদে সুমন দেবকে মনোনীত করা হয়।

নতুন কার্যনির্বাহী কমিটি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত রাঙ্গুনিয়া উপজেলার ছাত্র-ছাত্রীদের ঐক্যবদ্ধ একটি প্লাটফর্ম হিসেবে গড়ে তুলবে। বর্তমান করোনা মহামারীকালে মানবতার সেবায় নিয়োজিত থেকে সামাজিক দায়িত্বও পালন করতে শপথ গ্রহণ করে নব নির্বাচিত কমিটির নেতৃবৃন্দ।

আরো সংবাদ