স্বাধীনদেশ টেলিভিশন

একটি দুর্ঘটনায় নিভে গেল প্রবাসী সিফাতের জীবন বাতি!

কাতার প্রবাসী সাজ্জাদ হোসেন সিফাত (২৭)। গেল তিন বছর ধরে প্রবাস জীবন কাটাচ্ছেন। স্বপ্ন ছিল দেশে এসে নতুন ঘর নির্মাণ করবে। মাকে উপহার দেবে নতুন ঘর। সিফাতের স্বপ্ন স্বপ্নই থেকে গেল। মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনায় তছনছ করে দিয়েছে সিফাতের স্বপ্ন। সড়ক দুর্ঘটনায় আক্রান্ত হয়ে ৫ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে কাতারের দোহার একটি হাসপাতালে শুক্রবার রাতে মৃত্যুবরণ করেন তিনি।

জানা যায়, রাউজান উপজেলার ১৫ নং নোয়াজিসপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ডের গোল মোহাম্মদ তালুকদার বাড়ির মো. লোকমানের তিন ছেলের মধ্যে প্রথম ছেলে সিফাত। কাতারের দোহায় একটি খাবার হোটেলে সেলসময়ান হিসেবে কর্মরত ছিলেন তিনি।

গত সোমবার স্থানীয় সন্ধ্যা ৭ টার (বাংলাদেশ সময় রাত ১০ টা) দিকে মোটর সাইকেল যোগে খাবার দিতে যাওয়ার সময় পেছন থেকে আসা একটি পিকআপ ধাক্কা দেয় তাকে। এতে মাথায় গুরুতর আঘাত পান সিফাত। তাকে উদ্ধার করে স্থানীয় আল হামেদ হাসপাতালে ভর্তি করানো হয়। হাসপাতালে প্রায় ৫ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে গতকাল শুক্রবার রাত ১০ টার দিকে মৃত্যুর কোলে ঢলে পড়েন সিফাত।

নিহত সিফাতের মামা শাহজাহান জানান, গত ১ বছর আগেও সিফাত মোটর সাইকেলে এক্সিডেন্ট করে। তখন পায়ে আঘাত পায়। ৩ মাস বাড়ি থেকে সুস্থ হয়ে পূনরায় সে কাতারের দোহায় পাড়ি জমায়। ভালোই কাজ করছিল সেখানে। কিছুদিন দেশে ফিরে তার পাকা দালান করার কথা ছিল। এজন্য প্রস্তুতিও নিয়েছিল সে।

নোয়াজিশপুর ইউপি চেয়ারম্যান লায়ন সরোয়ার্দি সিকদার জানান, সিফাতের মরদেহ দেশে নিয়ে আসার চেষ্টা চলছে। কাতারের কিছু প্রতিষ্ঠানিক প্রক্রিয়া শেষে তার লাশ দেশে নিয়ে আসা হবে।

সিফাতের বাবা ও ছোট ভাই দুবাই প্রবাসে আছেন। আরেক ভাই কোরআনে হাফেজ, থাকেন বাড়িতে।

আরো সংবাদ