স্বাধীনদেশ টেলিভিশন

উরকিরচর সড়ক উন্নয়নে আলহাজ্ব এস এম ইউছুপ এর ৫ লাখ টাকার চেক প্রদান

গত বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) সকাল ১১ টায় জনতা সংঘের উদ্যেগে জনতা ভবনে সংগঠনের সভাপতি এস এম জাহাঙ্গীর আলম সুমন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাইফুদ্দিন সাইফের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে অনুদান প্রদান করেন বিশিষ্ট দানবীর, সমাজসেবক, জনতা সংঘের ভবন দাতা, উরকিরচর গাউছিয়া সুন্নিয়া সিনিয়র মাদ্রাসা  ও এতিম খানার পরিচালনা পরিষদের সভাপতি, উরকিরচর সড়ক উন্নয়ন কমিটির আহবায়ক ও ইউছুপ-আবদুল আজিজ ফাউন্ডেশন চেয়ারম্যান  আলহাজ্ব এস এম ইউছুপ উরকিরচর সড়ক উন্নয়ন ও সংস্কারের জন্য ৫ লাখ টাকার চেক প্রদান করেন।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজসেবক ও  জনতা সংঘের সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব ছগির আহম্মদ, আলহাজ্ব নুরুল আমিন, সাবেক সা: সম্পাদক আলহাজ্ব মো. আইয়ুব,

আরও উপস্থিত ছিলেন ইউপি সদস্য মো. আবচার, সাবেক কর্মকর্তা এস এম আকতার হোসেন, ওয়ার্ড আঃলীগের সভাপতি রফিক কন্ট্রাকটর, ইউনিয়ন যুবলীগের সভাপতি নুরুল আজিম জুয়েল, মোঃ ইসমাইল, সাবেক অর্থ সম্পাদক মোহাম্মদ আলী, জনতা সংঘের সহ-সা: সম্পাদক মো. আরিফুল ইসলাম, অর্থ সম্পাদক নেজাম উদ্দিন চৌধুরী করিম, সমাজ কল্যাণ সম্পাদক সাজ্জাদ হোসেন রুবেল, ক্রীড়া সম্পাদক মো. তারেক আজিজ, সদস্য আবু কাউছার, অগ্রণী সংঘের সা: সম্পাদক মো: এয়াকুব আলী, জনকল্যাণ ছাত্র সংঘের সা: সম্পাদক মো. ফয়সাল প্রমূখ।

সংগঠনের কর্মকর্তাবৃন্দ, পাড়াওয়ারী সংগঠনের কর্মকর্তাবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অতিথিকে ফুল দিয়ে সংবর্ধনার পর প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ৫ লাখ টাকা চেক প্রদান করা হলেও পরবর্তীতে সড়কের কাজ দ্রুত সম্পূর্ণ করার জন্য সর্বসাধারণের সহযোগিতার পাশাপাশি আমার আর্থিক অনুদান অব্যাহত থাকবে।

পরে কিডনি আক্রান্ত রোগি মো. বাদশার চিকিৎসার জন্য ৫০ হাজার টাকার চেক প্রধান করেন।

আরো সংবাদ