স্বাধীনদেশ টেলিভিশন

নোয়াখালীতে বাস-অটোরিকশা সংঘর্ষ, নিহত ২

নোয়াখালীতে বাস-সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে ২জন নিহত হয়েছেন।

এ দুর্ঘটনায় সিএনজি চালক (৩১) ঘটনাস্থলেই মারা যায় এবং ঘটনাস্থল থেকে এক সিএনজি আরোহীকে আশঙ্কাজনক অবস্থায় নোয়াখালী সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে দুর্ঘটনার শিকার বাস ও সিনজি চালিত অটোরিকশাটি আটক করে থানায় নিয়ে আসে।

নিহতরা হলো, নোয়াখালী সদর উপজেলার নেওয়াজপুর ইউনিয়নের মৃত ছালাউদ্দিনের ছেলে মহিউদ্দিন (৪০) একলাসপুর ইউনিয়নের মোহাম্মদ আলীর ছেলে কামাল উদ্দিন (৪৫)।

বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে মাইজদী-চৌমুহনী সড়কের নোয়াখালী পৌরসভা গেইট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সেলিম জানান, সোনাপুর থেকে ফেনীগামী সুগন্ধা দ্রুতযান সার্ভিসের একটি বাস রাত সাড়ে ৮টার দিকে নোয়াখালী পৌরসভা গেইট এলাকায় পৌঁছলে বিপরীত দিকে আসা যাত্রীবাহী সিএনজি চালক একজন মানসিক ভারসাম্যহীন পথচারীকে বাঁচাতে গেলে বাস-সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় সিএনজিটি বাসের নিচে ঢুকে দুমড়ে-মুচড়ে গিয়ে ঘটনাস্থলে সিএনজি চালক মহিউদ্দিন নিহত হয় এবং কামালকে গুরুতর আহত অবস্থায় নোয়াখালী সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বেগমগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) হারুন উর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের মরদেহ উদ্ধার ও গাড়ি দুটি আটক করা হয়েছে। তবে বাসটির চালক পলাতক রয়েছে। পুলিশ বিষয়টি খতিয়ে দেখে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে।

আরো সংবাদ