স্বাধীনদেশ টেলিভিশন

কক্সবাজার সমুদ্র সৈকতে গোসল করতে নেমে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যু

কক্সবাজারে ভ্রমণে এসে সৈকতে গোসল করতে নেমে ফাতিন ইতমাম মাহমুদ নামের এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার (৩ অক্টোবর) বিকেলে সৈকতের সুগন্ধা পয়েন্টে এ মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে।

ফাতিন ইতমাম মাহমুদ ঢাকার মিরপুর-১ এর বাসিন্দা মাহমুদুর রহমানের ছেলে এবং ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের ইংরেজী বিভাগের ৮ম সেমিস্টারে অধ্যয়নরত বলে জানাগেছে।

জানা গেছে, ঢাকা থেকে শুক্রবার ভোরে বাসযোগে কক্সবাজার এসে পৌঁছান ফাতিন, কবির, রায়হান, শিবলী ও শরীফুল হাসানসহ আরও কয়েকজন। কলাতলীর টাইড ওয়ার্টার নামে এক হোটেলে উঠেন তারা।

পরে দুপুরের দিকে সৈকতের সুগন্ধা পয়েন্টে গোসল করতে নামেন তারা। গোসলের এক ফাঁকে চোরাবালিতে আটকে যায় ফাতিন। তাকে ডুবতে দেখে আরেক বন্ধু রায়হান বাঁচানোর আপ্রাণ চেষ্টা করে।

কিন্তু বন্ধু রায়হানের হাত ফসকে সাগরে হারিয়ে যায় ফাতিন। মিনিট দশেক পর ফাতিনের নিথর দেহ পানিতে ভেসে উঠে। পরে তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এসময় কান্নায় ভেঙে পড়েন তার বন্ধুরা।

বিষয়টি নিশ্চিত করে কক্সবাজার সদর থানার ওসি শেখ মুনির উল গীয়াস বলেন, ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

আরো সংবাদ