স্বাধীনদেশ টেলিভিশন

চট্টগ্রামে এবার রিকশা থেকে নামিয়ে গৃহবধূকে গণধর্ষণ, আটক ৮

দেশের বিভিন্ন অঞ্চলে ধর্ষণ, গণধর্ষণের বিচারের দাবিতে উত্তাল সময়েই চট্টগ্রামের চান্দগাঁওয়ে বাসায় ফেরার পথে রিকশা থেকে নামিয়ে ২২ বছর বয়সী এক গৃহবধূকে গণধর্ষণের খবর পাওয়া গেছে। বৃহস্পতিবার (৮ অক্টোবর) রাতে নগরের চান্দগাঁও থানার মৌলভীপুকুরপাড় এলাকায় এ ঘটনা ঘটে।

ওই গৃহবধূ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) চিকিৎসাধীন রয়েছে। এদিকে এই ঘটনায় জড়িত সন্দেহে এখন পর্যন্ত ৮ জনকে আটক করেছে পুলিশ।

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার আতাউর রহমান এ ঘটনায় আটজনকে আটকের কথা জানালেও এখন পর্যন্ত বিস্তারিত কিছু জানাননি। নগর পুলিশের উপকমিশনার (উত্তর) বিজয় বসাক এই বিষয়ে বিস্তারিত জানাতে বিকেল সাড়ে পাঁচটার দিকে তাঁর কার্যালয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করেছেন।

জানা গেছে ভিকটিম ওই নারী রাঙ্গুনিয়া থেকে সিএনজিচালিত অটোরিকশায় করে বৃহস্পতিবার রাত সাড়ে দশটার দিকে নগরের চান্দগাঁও এলাকায় নামেন। পরে সেখান থেকে রিক্সাযোগে চকবাজারে নিজের বাসায় ফিরছিলেন তিনি। এসময় মৌলভী পুকুরপাড় এলাকায় তাঁকে রিকশা থেকে নামিয়ে রাস্তার পাশে একটি ডাস্টবিনের আড়ালে নিয়ে দলবেঁধে ধর্ষণ করা হয়। পরে রাতে ওই গৃহবধূকে হাসপাতালে ভর্তি করা হয়।

আরো সংবাদ