স্বাধীনদেশ টেলিভিশন

আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর ভাতাভোগী বেড়েছে : তথ্যমন্ত্রী

রাষ্ট্র ক্ষমতায় আওয়ামী লীগ আসার পর ভাতাভোগী বেড়েছে বলে জানিয়েছেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।

শনিবার (১০ অক্টোবর) সন্ধ্যায় চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলা পরিষদ অডিটোরিয়ামে দুরারোগ্য ব্যাধিতে আক্রান্তদের মাঝে অনুদানের চেক, উপকারভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ অনুষ্ঠানে তিনি একথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে ড. হাছান মাহমুদ বলেন, প্রধানমন্ত্রী প্রান্তিক জনগোষ্ঠীর সহায়তায় কাজ করছে। আওয়ামী লীগ সরকার ক্ষমতা আসায় পর ভাতাভোগী বেড়েছে। আওয়ামী লীগ অসহায় মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করছে। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে অসহায় মানুষের উপকার হয়।

তিনি বলেন, দূরারোগ্য রোগী ও অসহায় মানুষের পাশে সবসময় আছে এই সরকার। আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের চিত্র জনগণের মাঝে তুলে ধরতে হবে।

আসছে শীতে করোনার প্রকোপ বাড়তে পারে আশংকা করে স্বাস্থ্যবিধি মেনে করোনা মোকাবিলায় সবাইকে সচেতন হতে আহ্বান জানান তথ্যমন্ত্রী।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মাসুদুর রহমানের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান স্বজন কুমার তালুকদার, নারী ভাইস চেয়ারম্যান আয়শা আক্তার, চট্টগ্রাম জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার (রাঙ্গুনিয়া সার্কেল) আনোয়ার হোসেন শামীম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার খায়রুল বশর মুন্সি, উপজেলা কৃষি কর্মকর্তা কারিমা আক্তার, সমাজসেবা কর্মকর্তা মুহাম্মদ হাসান পল্লী উন্নয়ন কর্মকর্তা মাসুদ রানা, আওয়ামী লীগ নেতা ইদ্রিচ আজগর, আবুল কাশেম চিশতি, আসলাম খাঁন প্রমুখ।

অনুষ্ঠানের সঞ্চালক ছিলেন সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. নিজাম উদ্দিন। অনুষ্ঠানে মসজিদ মন্দির ও বৌদ্ধ বিহার উন্নয়নের জন্য অনুদানের চেক বিতরণ ও কৃষকদের মাঝে সেচযন্ত্র বিতরণ করা হয়।

তথ্যমন্ত্রী পরে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে দলের বর্ধিত সভায় যোগ দেন।

আরো সংবাদ