স্বাধীনদেশ টেলিভিশন

এমপি ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন ও সহধর্মিণীর জন্য দোয়া চাইলেন ডা. শেখ শফিউল আজম

গত ৮ অক্টোবর ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপির শরীরে জ্বর বোধ হলে আমাকে ফোন করেন। আমি দ্রুত উনার বাসায় ছুটে যাই এবং প্রাথমিক চিকিৎসা সেবা দিয়ে কোভিড-১৯ টেস্ট করি। রাতেই উনার রিপোর্ট পজিটিভ শনাক্ত হয়। দ্রুততার সাথে উনাকে পার্কভিউ হাসপাতালে ভর্তি করি। পরদিন প্রধানমন্ত্রীর আগ্রহে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আল্লাহর অশেষ কৃপায় তিনি এখন শারীরিক ভাবে সুস্থ আছেন।

এদিকে ১২ অক্টোবর ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের সহধর্মিণী যিনি আমাকে ছোট ভাইয়ের স্নেহ মমতা দিয়ে পারিবারিক বন্ধনে আগলে রেখেছেন, তিনিও করোনা টেস্টে পজিটিভ শনাক্ত হন। আমার প্রিয় আপাকে গতকাল সোমবার থেকে সার্বক্ষণিক চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছি। তিনি এখন চট্টগ্রামে পার্কভিউ হাসপাতালে ভর্তি আছেন। আল্লাহর রহমতে আপার শারীরিক অবস্থা আগের চেয়ে অনেক ভালো। দীর্ঘদিন থেকে চিকিৎসা সেবায় প্রিয় নেতার পরিবার আমার উপর আস্থা রেখেছেন।

আমি সবার প্রতি আহবান করছি আমার রাজনৈতিক অভিভাবক বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, বীর চট্টগ্রামের অহংকার ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি ও উনার সহধর্মিণীর জন্য দোয়া করবেন যেনো মহান আল্লাহ উনাদের শেফা দান করেন, পুরোপুরি সুস্থ হয়ে আমাদের নেতা আমাদের মাঝে ফিরে আসেন। পাশাপাশি সার্বক্ষণিক ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের শারীরিক খোঁজখবর নেয়ার জন্য প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে চট্টগ্রামবাসীর পক্ষ থেকে আমি ডা. শেখ শফিউল আজম ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।

আরো সংবাদ