স্বাধীনদেশ টেলিভিশন

সংগীতশিল্পী পুতুলকে ধর্ষণের হুমকি!

সমকালীন ধর্ষণের ঘটনা নিয়ে প্রতিবাদে মুখর পুরো দেশ। আর এমন পরিস্থিতিতে ক্লোজআপ ওয়ান তারকা সংগীতশিল্পী সাজিয়া সুলতানা পুতুলকে ধর্ষণের হুমকি দিয়েছে এক তরুণ।

ফেসবুকে মন্তব্য করে এই হুমকি দেয় ওই তরুণ। তারই স্ক্রিনশট ফেসবুকে পোস্ট করেছেন পুতুল। পাশাপাশি তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার কথা জানান তিনি।

তবে পুতুলের আইনি পদক্ষেপ নেওয়ার কথা জানার পর ওই তরুণ এক ভিডিও বার্তায় পুতুলের কাছে ক্ষমা চেয়েছে। তারই পরিপ্রেক্ষিতে পুতুল আর মামলা করেননি। এই সংগীতশিল্পী বলেন—ধর্ষণের ইচ্ছা পোষণ করা ছেলেটি প্রকাশ্যে ক্ষমা চেয়েছে তার মন্তব্যের জন্য। তার ভাষ্যমতে—তার আইডি থেকে অন্য কেউ মন্তব্যটি করেছে! ঘটনা সত্যি হোক বা মিথ্যা, প্রকাশ্যে ক্ষমা চাওয়ার পরিপ্রেক্ষিতে তার বিরুদ্ধে মামলা করার সিদ্ধান্তটি স্থগিত করেছি। তা না হলে মামলার জাঁতাকলে তার বেঁচে থাকা দায় হতো এবং সেটাই হওয়া উচিত।

নারীদের উদ্দেশ্যে পুতুল বলেন—মেয়েদের বলছি, সরাসরি ধর্ষণ কিংবা ধর্ষণের ইঙ্গিত সামাজিক যোগাযোগমাধ্যমে পাওয়া মাত্র রুখে দাঁড়াও। আইন কিন্তু নারীর পক্ষে। ভয় নয়, আওয়াজ তোলো। তোমার দৃঢ়চেতা মনোভাবই কিন্তু ধর্ষকের ভিত্তি নাড়িয়ে দেবে।

ধর্ষকদের সাবধান করে কড়া হুঁশিয়ারি দিয়েছেন পুতুল। তিনি বলেন—ধর্ষক এবং ভবিষ্যৎ ধর্ষকদের বলছি, খুব সাবধান! সময় পাল্টাচ্ছে! ‘ধর্ষণ’ শব্দটা উচ্চারণের আগেও নিজের এবং পরিবারের কথা ভেবে নিস। তোর/তোদের জীবন নরকে পরিণত হয়ে যাবে কিন্তু! মুখ লুকানোর জায়গা পাবি না। শিশ্নকে বেঁধে রাখ। না পারলে কেটে ফেলে দে!

আরো সংবাদ