সাভারে প্রবাসীকে গুলি করে টাকা ছিনতাই

0
203

সাভারে ইতালি প্রবাসী এক ব্যক্তিকে গুলি করে ৫ লাখ ৭০ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। স্থানীয়রা আহত ওই ব্যক্তিকে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন।

বুধবার (২৮ অক্টোবর) সকাল সাড়ে ১০টার দিকে সাভারের আমিনবাজার এলাকায় তুরাগ সেতুর কাছে এ ছিনতাই ঘটে।

গুলিবিদ্ধ ওই প্রবাসীর নাম মোহাম্মদ আমানুল্লাহ (৪০)। তিনি ঢাকার কেরানীগঞ্জ থানার সিরাজনগর বটতলী এলাকার সিদ্দিক আলীর ছেলে।

আহতের স্ত্রী সুমা আক্তার বলেছেন, ‘বাড়ি নির্মাণের জন্য ইসলামী ব্যাংকের আমিন বাজার ব্র‌্যাঞ্চ থেকে ৫ লাখ ৭০ হাজার টাকা তুলে ট্যাক্সিতে করে বাড়িতে যাচ্ছিলাম আমরা। আমাদের গাড়িটি ভাকুর্তা লোহার ব্রিজ পার হয়ে পুলিশ চেকপোস্টের সামনে পৌঁছালে পাঁচটি মোটরসাইকেলে করে ১০ জন ছিনতাইকারী আমাদের গাড়ির গতিরোধ করে। তারা পরপর পাঁচটি গুলি করে। তার মধ্যে একটি গুলি আমার স্বামীর বাম পায়ে বিদ্ধ হয়।’

তিনি আরও বলেন, ‘যে ছিনতাইকারীরা আমাদের টাকা ছিনতাই করেছে, তাদেরকে আমরা ব্যাংকের ভিতরে বসে থাকতে দেখেছিলাম। তাদের মধ্যে কয়েকজন আমাদের আশপাশে ঘোরাফেরা করে এবং আমরা কত টাকা তুলেছি তা পর্যবেক্ষণ করে। সেখান থেকেই তারা আমাদের পিছু নেয়।’

সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম জানিয়েছেন, এ বিষয়ে খোঁজ নিয়ে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY