ডাক্তার কামাল উদ্দিনের মৃত্যুতে মুসাফফা স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে শোক সভা ও দোয়া মাহফিল

0
153

সঞ্জিত কুমার শীল        

সংযুক্ত আরব আমিরাত আবুধাবী শিল্পনগরী মুসাফফা স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে  ২৯ অক্টোবর মুসাফফা ডায়মন্ড সিটি রেস্টুরেন্ট হলরুমে ভোলা ৩ আসনের মাটি ও গণমানুষের নেতা বিএনপি’র ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা  মেজর (অবঃ) হাফিজ উদ্দিন বীরবিক্রম এর ছোট ভাই ডাক্তার কামাল উদ্দিন স্যারের মৃত্যুতে শোক সভা ও দোয়া মাহফিল আয়োজন করেন লালমোহন উপজেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি মোহাম্মদ দুলাল পন্ডিত।

উক্ত  শোক সভায় সংযুক্ত আরব আমিরাত  স্বেচ্ছাসেবকদলের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আবু রাসেলের উপস্থাপনায় জিয়াউর রহমান সমাজ কল্যাণ পরিষদ ভোলা জেলার আহবায়ক কমিটির সদস্য মোহাম্মদ দুলাল পন্ডিত এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আবুধাবি বিএনপির সভাপতি  ইসমাইল হোসেন তালুকদার ।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জিয়া পরিষদ সংযুক্ত আরব আমিরাতের সদস্য সচিব আমিনুল ইসলাম টিপু, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, আবু নাছের, মোহাম্মদ মামুন, নজরুল ইসলাম, আবদুল মালেক সহ বিএনপি, যুবদল, ও স্বেচ্ছাসেবক দলের নেত্রীবৃন্দ।

বক্তারা বলেন, একজন ভালো মানুষ, গুণী ব্যক্তি সমাজের বিরল । ডাক্তার কামাল স্যার একটি শিক্ষিত  পরিবারে জন্ম । উনার জ্ঞান শিক্ষা সমাজকে আলোকিত করে গেছেন। তার স্মৃতি গুলো কখনো ভূলার নয়।

উক্ত শোক সভায় দোয়া ও মোনাজাত করেন মুসাফ্ফা সানাইয়া ৯ নম্বর মসজিদের খতিব আল্লামা ইসমাইল হোসেন। পরে দেশ এবং বিশ্ব কল্যাণে করোনা থেকে মুক্তি পাওয়ার জন্য বিশেষ মোনাজাত করা হয়।

LEAVE A REPLY