বাঁশখালীতে শিশু ধর্ষণ: মাদ্রাসা শিক্ষককে কুমিল্লা থেকে গ্রেপ্তার

0
181

চট্টগ্রামের বাঁশখালী থানাধীন চাম্বল এলাকার ১১ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে এক মাদ্রাসা শিক্ষককে কুমিল্লা থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭।

গ্রেপ্তার মোজাম্মেল হককে (৫৫) আজ সোমবার বাঁশখালী থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‌্যাব-৭ চট্টগ্রামের সহকারী পরিচালক (মিডিয়া) মাহমুদুল হাসান মামুন।

গ্রেপ্তার মোজাম্মেল বাঁশখালীর চাম্বল ৪নং ওয়ার্ড এলাকার মৃত আব্দুল মজিদের ছেলে। তিনি চাম্বল ইউনিয়নের পশ্চিম চাম্বল সন্ধিপাড়া ফোরকানিয়া মাদ্রাসার শিক্ষক ছিলেন।

ওই মাদ্রাসায় প্রতিদিন সকাল ৬টা থেকে ৮টা পর্যন্ত কোরআনের পাঠ দেন মোজাম্মেল। ওই এলাকার দিনমজুরের তৃতীয় শ্রেণিতে পড়ুয়া মেয়েটি সেখানে কোরআন শিখতে যেত। ছুটির পরও মাদ্রাসা পরিচ্ছন্ন করার কথা বলে তাকে রেখে দিতেন মোজাম্মেল। নির্জন মাদ্রাসায় গত এক মাসে তাকে চারবার ধর্ষণ করেন তিনি।

বিষয়টি গোপন রাখার জন্য ভয়ভীতি দেখানোর পাশাপাশি মেয়েটির বিয়ের সময় অনেক টাকা দেওয়ারও প্রলোভন মোজাম্মেল দেখিয়েছিলেন। ধর্ষণের শিকার হওয়ার পর মেয়েটি তার মাকে জানালে ১৯ অক্টোবর বাঁশখালী থানায় মামলা করা হয় পরিবারের পক্ষ থেকে। অন্যদিকে ঘটনা জানাজানি হবার পরে মাদ্রাসা শিক্ষক মোজাম্মেল পালিয়ে যায়।

র‌্যাব কর্মকর্তা মাহমুদুল হাসান মামুন বলেন, ধর্ষণের ঘটনাটি নজরে এলে র‌্যাব ছায়া তদন্ত শুরু করে। এক পর্যায়ে আমরা জানতে পারি মোজাম্মেল কুমিল্লার দেবিদ্বার থানাধীন পাওন্নারপুল এলাকায় তার আত্মীয়ের বাসায় অবস্থান করছে। উক্ত তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি দল গতকাল রোববার রাত সাড়ে ১১টার দিকে সেখানে অভিযান চালিয়ে মোজাম্মেলকে গ্রেপ্তার করে।

LEAVE A REPLY