করোনামুক্ত হলেন ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন

0
137

প্রাণঘাতী করোনা ভাইরাসের আগ্রাসন থেকে মুক্ত হয়েছেন সাবেক মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন।

টানা তৃতীয়বারের মত নমুনা পরীক্ষার ফলাফলে পজেটিভ রিপোর্ট এলেও বৃহস্পতিবার (৫ নভেম্বর) ৪র্থবারের মতো তার নমুনা নেয় সিএমএইচ কর্তৃপক্ষ।

চতুর্থ দফায় রিটেস্টের ফলাফলে তার করোনা নেগেটিভ আসে। করোনার সাথে ২৮ দিন লড়াই করে আজ শুক্রবার (৬ নভেম্বর) অবশেষে করোনামুক্ত হলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রবীণ এই নেতা।

স্বাধীনতা পদকপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা ও সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন নিজেই করোনা জয়ের তথ্যটি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের এপিএস মোহাম্মদ নুর খান জানান, বর্তমানে তার শারিরীক অবস্থা ভাল আছে। আজ হাসপাতাল থেকে ছাড়া পেলেও চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী তিনি কয়েকদিন ঢাকার বাসায় কোয়ারেন্টিনে থাকবেন।

গত ৮ অক্টোবর স্যারের করোনা পজিটিভ আসে। ওইদিন রাতেই চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন তিনি। পরদিন প্রধানমন্ত্রীর দফতরের নির্দেশে তাকে ঢাকায় ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়। ৯ অক্টোবর থেকে ওই হাসপাতালেই তিনি চিকিৎসাধীন ছিলেন।

LEAVE A REPLY