টেকনাফে স্থানীয় যুবক হত্যার ঘটনায় ৩ রোহিঙ্গা গ্রেপ্তার

0
120

টেকনাফে রোহিঙ্গা শিবিরের বাইরে স্থানীয় যুবক আব্দুস শুক্কুরকে হত্যার ঘটনায় জড়িত সন্দেহে তিন রোহিঙ্গাকে গ্রেপ্তার করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) সদস্যরা। বৃহস্পতিবার রাতে উপজেলার হ্নীলা ইউনিয়নের শালবাগান রোহিঙ্গা ক্যাম্প এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার তিনজন হচ্ছে, রোহিঙ্গা ডাকাত জকিরের সহযোগী নয়াপাড়া ই-ব্লকের শেড নং-৯৭৩ এমআরসি-৫৪৩৯৪ এর বাসিন্দা আমির হামজার ছেলে শফি (৩০), একই ক্যাম্পের বি-ব্লকের শেড নং-১০৩৬ এর বাসিন্দা মুল্লুক আহমদের ছেলে দোস্ত মোহাম্মদ (৩৭) ও ই-ব্লকের মন্তর হোসেনের ছেলে জাফর হোসেন (৫৩)।

১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) এর অধিনায়ক মোহাম্মদ হেমায়েতুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে ১৬ এপিবিএন পুলিশের সহকারী পুলিশ সুপার মুশফিকুর রহমান ও এটিএম তোফাজ্জল হোসেনের নেতৃত্বে পুলিশের একটি টিম শালবাগান রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালিয়ে উক্ত তিন রোহিঙ্গাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতদের টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

কক্সবাজারের টেকনাফে রোহিঙ্গা সন্ত্রাসীদের গুলিতে বৃহস্পতিবার সকালে আব্দুস সুকুর (৩৫) নামে এক যুবক নিহত হয়। নয়াপাড়া ২৬ নং ক্যাম্পের পাশে সুকুরের নিজ বাড়ীর আঙ্গিনায় এ হত্যাকাণ্ড ঘটে।

LEAVE A REPLY