স্বাধীনদেশ টেলিভিশন

মির্জা ফখরুল কোয়ারেন্টিনে !

স্বেচ্ছায় কোয়ারেন্টিনে থাকছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এক আত্মীয় করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর বুধবার থেকে উত্তরায় নিজ বাসায় কোয়ারেন্টিনে আছেন তিনি।

মির্জা ফখরুলের শ্যালক কাজী একরামুল রশীদের করোনা সংক্রমণ ধরা পড়েছে। ফখরুলের উত্তরার বাসাতেই তিনি ছিলেন। অসুস্থ হওয়ার পর তাকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের জন্মদিন উপলক্ষে বৃহস্পতিবার সকালে এক অনুষ্ঠানে যোগ দেয়ার কথা ছিল ফখরুলের। কিন্তু তিনি সশরীরে না গিয়ে ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠানে যুক্ত হন। সেখানেই তিনি কোয়ারেন্টিনে থাকার বিষয়টি জানান।

ফখরুল বলেন, আমি দুঃখিত যে আপনাদের এই অনুষ্ঠানে উপস্থিত হতে পারিনি। কারণ আমার বাসায় করোনা ধরা পড়েছে। ফলে আমাকে ১৪ দিনের আইসোলেশনে থাকতে হচ্ছে।

তিনি বলেন, করোনা এখন সব জায়গায় ছড়িয়ে পড়েছে। আমাদের সিনিয়র লিডার মির্জা আব্বাস, ইকবাল হাসান মাহমুদ টুকু, আমাদের মহিলা দলের সভানেত্রী আফরোজা আব্বাসসহ অনেকে করোনায় আক্রান্ত হয়েছেন। অনেক নেতাকে আমরা এই করোনায় হারিয়েছি।

আমাদের স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু, সহ সাংগঠনিক সম্পাদক আবদুল আউয়াল খান, ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক আহসানউল্লাহ হাসান- এরকম অনেক নেতাকে ইতোমধ্যে আমরা করোনার কারণে হারিয়ে ফেলেছি।

নেতাকর্মীদের উদ্দেশে বিএনপি মহাসচিব বলেন, আমি অনুরোধ করব সবাইকে, এখন একটা কঠিন সময়, একটা দুঃসময় । এই দুঃসময়ে আমাদের কিন্তু জাগ্রত হতে হবে, জেগে উঠতে হবে এবং জেগে উঠতে হবে মনের দিক থেকে।

আরো সংবাদ