স্বাধীনদেশ টেলিভিশন

ভারতে বিয়ে শেষে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪

ভারতের উত্তরপ্রদেশে ট্রাক ও প্রাইভেট কারের সংঘর্ষে ছয় শিশুসহ অন্তত ১৪ জনের প্রাণহানি ঘটেছে। বৃহস্পতিবার (১৯ নভেম্বর) দিবাগত রাতে রাজ্যের প্রতাপগড়ের প্রয়াগরাজ-লক্ষ্ণৌ মহাসড়কে দুর্ঘটনাটি ঘটে। হতাহতরা সকলেই প্রাইভেট কারে চেপে বিয়েবাড়ি থেকে ফিরছিলেন।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে বলা হয়, দুর্ঘটনায় প্রাইভেট কারে থাকা সবাই নিহত হয়েছেন। এছাড়া আশপাশের বেশ কয়েকজন আহত হয়েছেন।

প্রতাপগড়ের পুলিশ সুপার (এসপি) অনুরাগ আরিয়া বলেন, চাকা পাংচার হয়ে যাওয়ায় ট্রাকটি সড়কের পাশে রাখা ছিল। এ সময় প্রাইভেট কারটি এসে ট্রাকটিকে ধাক্কা মারে। এতে ঘটনাস্থলেই গাড়িতে থাকা সবাই মারা যান। খবর পেয়ে পুলিশ সদস্যরা এসে ট্রাকের নিচ থেকে প্রাইভেট কারের অর্ধেক টেনে বের করে।

তিনি আরও বলেন, নিহতরা একটি বিয়ের অনুষ্ঠান থেকে প্রতাপগড় জেলার কুন্দা শহরে নিজেদের গ্রামে ফিরছিলেন। দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত সবার পরিবারকে সহযোগিতার আশ্বাস দেওয়া হয়েছে।

দুর্ঘটনায় শোক প্রকাশ করেছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। তিনি সিনিয়র অফিসারদের ঘটনাস্থলে পৌঁছে ক্ষতিগ্রস্তদের সব ধরনের সহায়তায় নির্দেশ দিয়েছেন।

আরো সংবাদ