চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ৫৪ সদস্য পুরস্কৃত

0
177

অস্ত্র ও মাদক উদ্ধারসহ বিভিন্ন অর্জনের জন্য চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) ৫৪ সদস্যকে পুরস্কৃত করা হয়েছে।

গতকাল সোমবার দামপাড়া পুলিশ লাইন্সস্থ মাল্টিপারপাস শেডে সিএমপির মাসিক অপরাধ সভায় কাজের স্বীকৃতি হিসেবে এসব পুলিশ সদস্যের হাতে নগদ অর্থ ও সনদ তুলে দেন পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর।

সভায় পুলিশ কমিশনার চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সকল সদস্যদের সততা, নিষ্ঠা ও কর্তব্যপরায়ণতার সাথে দায়িত্ব পালনের নির্দেশ দেন। তিনি বিভিন্ন স্তরের পুলিশ সদস্যদের সমস্যার কথা শুনেন এবং তাৎক্ষণিত সমাধানের ব্যবস্থা করেন।

দীর্ঘ প্রায় ৩৯ বছর সফলভাবে অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন শেষে অবসরে যাওয়া কনস্টেবল মো. তফাজ্জল হোসেন ও কনস্টেবল মো. আব্দুল আহাদকে ফুলেল শুভেচ্ছায় বিদায় জানান সিএমপি কমিশনার।

অক্টোবর মাসে চট্টগ্রাম নগরীতে কাজের জন্য সেরা কর্মকর্তার পুরস্কার পেয়েছেন সিএমপি’র উপকমিশনার (দক্ষিণ) এস এম মেহেদী হাসান, অতিরিক্ত উপকমিশনার (দক্ষিণ) পলাশ কান্তি নাথ ও সহকারী পুলিশ কমিশনার (কর্ণফুলী জোন) মো. ইয়াসির আরাফাত।

বাকলিয়া থানার ওসি মোহাম্মদ নেজাম উদ্দিনও শ্রেষ্ঠ কর্মকর্তার পুরস্কার পান।

শ্রেষ্ঠ উপ-পরিদর্শক হিসেবে কোতোয়ালী থানার এসআই মোহাম্মদ আইয়ুব উদ্দিন ও কর্ণফুলী থানার এসআই মো. নাছির উদ্দিন এবং শ্রেষ্ঠ সহকারী উপ-পরিদর্শক (ওয়ারেন্ট তামিলকারী) হিসেবে কোতোয়ালী থানার এএসআই রনেশ বড়ুয়া পুরস্কৃত হয়েছেন।

এছাড়াও অস্ত্র ও মাদক উদ্ধার, মামলা তদারকি, নিষ্পত্তিসহ বিভিন্ন কাজের জন্য থানা পুলিশের পাশাপাশি ট্রাফিক, গোয়েন্দা, সিটি এসবি’র পরিদর্শক, এসআই, এএসআই, টিএসআই, সার্জেন্ট ও কনস্টেবলসহ মোট ৫৪ জনকে বিভিন্ন ক্যাটাগারিতে নগদ ২ লক্ষ ৭৩ হাজার টাকা পুরস্কার পুরস্কার ও সম্মাননা সনদ দেওয়া হয়েছে।

এ সময় অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) আমেনা বেগম, অতিরিক্ত পুলিশ কমিশনার (অপরাধ ও অভিযান) এস. এম. মোস্তাক আহমেদ খান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) শ্যামল কুমার নাথ, উপ-পুলিশ কমিশনার (সদর) মো. আমির জাফর প্রমুখ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY