পররাষ্ট্রমন্ত্রী ও সচিবের রোগ মুক্তি কামনায় সন্দ্বীপে দোয়া মাহফিল

0
275

করোনায় আক্রান্ত পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন ও পররাষ্ট্র সচিব মাসুদ বিন মোমেনের রোগ মুক্তি কামনায় সন্দ্বীপে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে।

আজ মঙ্গলবার ( ০১ ডিসেম্বর) সকাল ১০ টার দিকে সন্দ্বীপ পৌরসভার ৫ নং ওয়ার্ড কলাতলী কার্যালয়ে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

নিউইয়র্ক আওয়ামী লীগের সহ-সভাপতি ও বঙ্গবন্ধু ফাউন্ডেশন যুক্তরাষ্ট্রের সাধারণ সম্পাদক ও সন্দ্বীপ উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য আবদুল কাদের মিয়ার পরিচালিত ‘আবদুল কাদের মিয়া ফাউন্ডেশন’ এর উদ্যাগে এই দোয়া মাহফিলের আয়োজন করে।

দোয়া মাহফিলে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন এবং পররাষ্ট্র সচিব মাসুদ বিন মোমেনের সুস্থতা কামনায় মোনাজাত করা হয়।

মোনাজাত পরিচালনা করেন মাওলানা সিহাব উদ্দিন । উক্ত দোয়া মাহফিলে আওয়ামী লীগের বিভিন্নস্তরের নেতাকর্মী এবং আবদুল কাদের মিয়া ফাউন্ডেশনের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। ভিডিও কনফারেন্সে যুক্তরাষ্ট্র থেকে নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি, বঙ্গবন্ধু ফাউন্ডেশন যুক্তরাষ্ট্র শাখার সাধারণ সম্পাদক, সন্দ্বীপ উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য আবদুল কাদের মিয়া দোয়া মাহফিলে অংশগ্রহণ করেন।

উল্লেখ্য, গত ২৪ নভেম্বর পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন ও পররাষ্ট্রসচিব মাসুদ বিন মোমেনের করোনাভাইরাস ধরা পড়ে।

LEAVE A REPLY