স্বাধীনদেশ টেলিভিশন

দুবাইয়ের প্রচারে এমিরেটসের মাল্টি-মিলিয়ন ডলার ক্যাম্পেইন

দুবাই বর্তমানে ব্যবসা ও পর্যটনের জন্য উন্মুক্ত আর এই মেসেজটি সারা বিশ্বে পৌঁছে দেয়ার লক্ষ্যে পুরো শীত মৌসুম ধরে বিশ্বব্যাপী একটি মাল্টি-মিলিয়ন ডলার ক্যাম্পেইন পরিচালনা করবে এমিরেটস।

ক্যাম্পেইনে অন্যান্যের মধ্যে অনুর্ভূক্ত থাকবে বিজ্ঞাপন স্পট এবং ভ্রমণকারীদের অতিরিক্ত ভ্যালু প্রদানের লক্ষ্যে বিভিন্ন পার্টনারশীপ। দুবাইয়ের আকর্ষন বৈচিত্র নিয়ে এমিরেটসের বিজ্ঞাপন ক্যাম্পেইনটি প্রথমে যুক্তরাজ্য ও ইউরোপের বিভিন্ন মার্কেটে টেলিভিশন, অনলাইন ও সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে পরিচালিত হবে।

দুবাইয়ের ডিপার্টমেন্ট অফ ট্যুরিজম এন্ড কমার্স মার্কেটিং (দুবাই ট্যুরিজম) এর সঙ্গে একটি পার্টনারশীপের মাধ্যমে ৬ ডিসেম্বর ২০২০ থেকে ২৪ ফেব্রুয়ারী ২০২১ পর্যন্ত দুবাই ভ্রমণকারী সকল এমিরেটস যাত্রীদের জে. ডব্লিউ. মারকুইস হোটেলে সৌজন্যমূলক আবাসন প্রদান করা হবে। ইকোনমি শ্রেণি যাত্রীরা এক রাত এবং প্রথম ও বিজনেস শ্রেণি যাত্রীরা দুই রাত সৌজন্যমূলক আবাসন সুবিধা পাবেন।

এমিরেটসের অতি জনপ্রিয় emirates.com-এর পেইজেও এই ক্যাম্পেইনটি পরিচালিত হবে। এর ফলে ভ্রমণকারীরা দুবাই ভ্রমণ সংক্রান্ত সর্বশেষ তথ্য ও চাহিদা সম্পর্কে জানতে পাবেন। স্বাস্থ্যবিধি অনুসরণ করে তারা কীভাবে বিভিন্ন ইনডোর ও আউটডোর অভিজ্ঞতা অর্জন করতে পারেন তা সম্পর্কেও তথ্য থাকবে পেজটিতে।

ভ্রমণের সকল ধাপে বায়ো-নিরাপত্তা ব্যবস্থা গ্রহণের সাথে সাথে এমিরেটস সর্বপ্রথম এয়ারলাইন হিসেবে গ্রহকদের জন্য বিনামূল্যে মাল্টি-রিস্ক ট্রাভেল বীমা ও কোভিড-১৯ মেডিক্যাল বীমা চালু করেছে।

এমিরেটস বর্তমানে ঢাকা থেকে দৈনিক দু’টি করে ফ্লাইট পরিচালনা করছে। ভায়া দুবাই যাত্রীরা এখন আফ্রিকা, এশিয়া, ইউরোপ, আমেরিকা, উপসাগরীয় অঞ্চল ও মধ্যপ্রচ্যের ১০০টি নগরীতে ভ্রমন করতে পারছেন। ৫০টির অধিক দেশের নাগরিকদের বর্তমানে অন-অ্যারাইভাল ভিসা প্রদান করছে দুবাই।

আরো সংবাদ