স্বাধীনদেশ টেলিভিশন

দুবাইয়ের শেখ মনসুর ফাইজারের ভ্যাকসিন নিলেন

দুবাইয়ের সুপ্রিম কমিটি অব ক্রাইসিস অ্যান্ড ডিজাস্টার ম্যানেজমেন্টের চেয়ারম্যান শেখ মনসুর বিন মোহাম্মদ বিন রশিদ আল মাকতুম ফাইজার-বায়নটেক কোভিড -১৯ ভ্যাকসিনের প্রথম ডোজ নিয়েছেন।

শেখ মনসুর – যিনি মহামহিম শেখ মোহাম্মদ বিন রশিদ আল মাকতুনের পুত্র, সংযুক্ত আরব আমিরাতের সহ-রাষ্ট্রপতি এবং প্রধানমন্ত্রী এবং দুবাইয়ের রুলার – বুধবার তাকে টিকা দেওয়ার একটি ছবি টুইটারে পোস্ট করেছেন। এসময় তিনি দেশের স্বাস্থ্য কর্তৃপক্ষ ও নেতাদের ধন্যবাদ জানিয়েছেন।

টুইটারে তিনি লিখেছেন, “ফাইজার-বায়োএনটেক টিকাদান প্রচারের নেতৃত্ব দেওয়ার জন্য @ডিএইচএ দুবাইকে ধন্যবাদ জানাই, এবং আমাদের প্রথম প্রতিরক্ষা বীর যারা আপনাকে সম্পূর্ণ নিষ্ঠা ও আন্তরিকতার সাথে কাজ করে চলেছে তাদের জন্য আবারও ধন্যবাদ জানাই। সংযুক্ত আরব আমিরাতের স্বাস্থ্য, সুরক্ষা এবং সুরক্ষাকে সর্বদা অগ্রাধিকার দেবে এবং থাকবে “তার সম্প্রদায়”।

দুবাই ২০২১ সালের মধ্যে ফাইজার এবং বায়োএনটেক দ্বারা উৎপাদিত কোভিড -১৯ ভ্যাকসিন দিয়ে তার জনসংখ্যার ৭০% টিকা দেওয়ার পরিকল্পনা করছে।

কোভিড -১৯ টিকা দেওয়ার জন্য দুবাইয়ের স্টিয়ারিং কমিটির চেয়ারম্যান ফরিদা আল খাজা সম্প্রতি রয়টার্সকে বলেছেন, ” তারা নাগরিককে প্রতিরোধ ক্ষমতা প্রয়োজন তা পৌঁছে দিতে চাই।”

আরো সংবাদ