স্বাধীনদেশ টেলিভিশন

স্ত্রীসহ করোনায় আক্রান্ত চসিক প্রশাসক সুজন

স্ত্রীসহ করোনায় আক্রান্ত হয়েছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের প্রশাসক খোরশেদ আলম সুজন। বর্তমানে বাসায় আইসোলেশনে আছেন তারা।

বৃহস্পতিবার (৭ জানুয়ারি) বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. হাসান শাহরিয়ার কবীর।

জানা যায়, গত ৩১ ডিসেম্বর নৌবাহিনীতে রাষ্ট্রপতি কুচকাওয়াজ অনুষ্ঠানে সস্ত্রীক অংশ নিয়েছিলেন সুজন। সেদিন শরীরে একটু ঠাণ্ডা লাগে। এরপর মৃদু জ্বর দেখা দেয় দুজনেরই। শুভার্থীদের পরামর্শে মঙ্গলবার (৫ জানুয়ারি) জেনারেল হাসপাতালে নমুনা পাঠান তারা। বুধবার সন্ধ্যায় সুজন ও তার স্ত্রী ডা. ফজলুল হাজেরা ডিগ্রী কলেজের শিক্ষক তাহমিনা আকতারের করোনা পরীক্ষায় ফলাফল পজিটিভ আসে।

তবে তেমন কোনও উপসর্গ না থাকায় দুজনই শারীরিকভাবে সুস্থ আছেন বলে জানিয়েছেন রাজু নামে খোরশেদ আলম সুজনের একজন এপয়েন্টমেন্ট সমন্বয়কারী।

তিনি জানান, প্রশাসক মহোদয় ও তার স্ত্রী সুস্থ আছেন। আজ বিকেলে তাদের সিটিস্ক্যান করা হবে। এরপরই তাদের চিকিৎসার ব্যাপারে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।

এদিকে, নমুনা দেওয়ার পর বাসায় আইসোলেশনে না থেকে গত দুদিন সুজন গণযোগাযোগ ও অফিসিয়াল কার্যক্রম অব্যাহত রাখায় সমালোচনা তৈরি হয়েছে নগরজুড়ে। অনেকের প্রশ্ন, একজন দায়িত্বশীল মানুষ হয়ে কী করে তিনি করোনা-উপসর্গ নিয়ে মানুষের সাথে মিশলেন, করোনার ঝুঁকি ছড়ালেন?

প্রসঙ্গত, চসিক প্রশাসক খোরশেদ আলম সুজন নগর আওয়ামী লীগের সহ সভাপতি। করোনায় চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচন স্থগিত হয়ে যাওয়ার পর চসিকের আগের নির্বাচিত পরিষদের মেয়াদ উত্তীর্ণ হলে গত বছরের ৫ আগস্ট চসিকের প্রশাসক হিসেবে নিয়োগ পান সুজন।

আরো সংবাদ