স্বাধীনদেশ টেলিভিশন

বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ সিরিজ উপলক্ষে চট্টগ্রাম নগর পুলিশের সমন্বয় সভা

আসন্ন বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজ জাতীয় ক্রিকেট দলের চট্টগ্রাম সফর এবং জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে আন্তর্জাতিক ক্রিকেট খেলা উপলক্ষে অনুষ্ঠিত হয়েছে নিরাপত্তা সমন্বয় সভা।

আজ রোববার( ১৭ জানুয়ারি) সকাল ১১ টায় নগরীর দামপাড়াস্থ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ লাইন্স সদর দপ্তরের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর। এসময় সভায় সরকারি বেসরকারি বিভিন্ন সংস্থার সমন্বয়ে জাতীয় দলের খেলোয়াড়দের সার্বিক নিরাপত্তা পরিকল্পনা প্রণয়ন করা হয়।

এসময় সভায় আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) আমেনা বেগম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) এস. এম. মোস্তাক আহমেদ খান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) শ্যামল কুমার নাথ, উপ-পুলিশ কমিশনার (সদর) মো. আমির জাফরসহ পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

এ ছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বিসিবি, ফায়ার সার্ভিস, র‌্যাব, এপিবিএব, এন এস আই, ডিজিএফআই, বিআরটিএ, সিএমসিএইচ, বিপিডিপি, রেডিসন ব্লু, পেনিনসুলা সহ সরকারি ও বেসরকারি সংস্থার প্রতিনিধিরা।

আরো সংবাদ