স্বাধীনদেশ টেলিভিশন

বাংলাদেশ থেকে বিশেষ ভাড়া ঘোষণা করেছে এমিরেটস

ভ্রমণে উৎসাহিত করার লক্ষ্য নিয়ে দুবাই ভিত্তিক এমিরেটস এয়ারলাইন বাংলাদেশ থেকে ভ্রমণকারীদের জন্য বিশেষ মূল্যছাড় ঘোষণা করেছে। ইকোনমি ও বিজনেস উভয় শ্রেণীতে ভ্রমণের ক্ষেত্রে এই মূল্যছাড় প্রযোজ্য হবে।

বিশেষ অফার পেতে হলে গ্রাহকদের ১৯ জানুয়ারী থেকে ১ ফেব্রুয়ারী, ২০২১ এর মধ্যে টিকিট ক্রয় এবং ২০ জানুয়ারী থেকে ৩০ জুন, ২০২১ মধ্যে ভ্রমন করতে হবে। ঢাকা, চট্রগ্রাম ও সিলেটে অবস্থিত এমিরেটস অফিস, ট্রাভেল এজেন্ট বা www.emirates.com/bd ওয়েবসাইটের মাধ্যমে টিকিট ক্রয় করা যাবে।

বিশেষ অফারে ইকোনমি শ্রেণীতে সকল ট্যাক্সসহ সর্বনিম্ন রিটার্ন ভাড়া হবে: লন্ডন- ৬৭,৪৪৪ টাকা, মিলান-৫৮,৬৮৭ টাকা, নিউইয়র্ক-৭৪,৪৩২ টাকা, টরন্টো-১০৭,৬৯১ টাকা এবং দুবাই- ৫০,২৬৭ টাকা। অন্যদিকে বিজনেস শ্রেণীতে সকল ট্যাক্সসহ সর্বনিম্ন রিটার্ণ ভাড়া পড়বে : লন্ডন- ২৩৬,০৯৬ টাকা, মিলান-২০৭,৪৬৮ টাকা, নিউইয়র্ক- ২৯২,৯৩১ টাকা, টরন্টো-২৯৪,১৯৪ টাকা এবং দুবাই-১০২,৮০৮ টাকা।

দুবাই এখন ব্যবসা ও পর্যটনের জন্য উন্মূক্ত। ৩০ সেপ্টেম্বর, ২০২১ এর মধ্যে দুবাই বা ভায়া দুবাই ভ্রমণকারীরা সংযুক্ত আরব আমিরাতে তিন শতাধিক রেস্টুরেন্ট এবং বিশ্বমানের ৩৫টি হোটেলের স্পাতে বিশেষ মূল্যছাড় পাবেন। এ ছাড়াও থাকবে অন্যান্য সুবিধা। এ জন্য যাত্রীদের ‘মাই এমিরেটস পাস’ দেখাতে হবে, যা মূলত: এমিরেটস বোর্ডিং পাস এবং সাথে যে কোন বৈধ পরিচয় পত্র।

ভ্রমণে যাত্রীদের আস্থা ফিরিয়ে আনতে করতে এমিরেসট নমনীয় বুকিং নীতি ও কোভিড-১৯সহ মাল্টি-রিস্ক বীমা কভারেজ অফার করছে। ৩০ জুন, ২০২১ এর মধ্যে টিকিট ক্রয়কারী যাত্রীরা রিবুকিং-এর ক্ষেত্রে বিশেষ সুবিধা দেওয়া হচ্ছে এবং সাথে রয়েছে টিকিটের বৈধতা ২ বছর পর্যন্ত বৃদ্ধির সুযোগ।

১ ডিসেম্বর, ২০২০ থেকে টিকিট ক্রয়কারী যাত্রীরা বিনা খরচে মাল্টি-রিস্ক ও কোভিড-১৯ বীমা কভারেজ পাচ্ছেন।

এমিরেটস বর্তমানে ঢাকা থেকে সুপরিসর বোয়িং ৭৭৭-৩০০ ইআর উড়োজাহাজের সাহায্যে দৈনিক ২টি করে ফ্লাইট পরিচালনা করছে। এমিরেটস যাত্রীরা ভায়া দুবাই বিশ্বের শতাধিক গন্তব্যে ভ্রমণের জন্য সুবিধাজনক সংযোগ পাচ্ছেন।

আরো সংবাদ