স্বাধীনদেশ টেলিভিশন

তিন বছর বয়সী শিশু দুবাই ডিউটি ​​ফ্রি দিয়ে জিতল মার্সিডিজ গাড়ী

এই সপ্তাহে দুবাই ডিউটি ​​ফ্রি-র সর্বশেষ ড্রতে তার মা তার নাম লিখে একটি টিকিট আঁকানোর পরে সংযুক্ত আরব আমিরাত ভিত্তিক তিন বছর বয়সী এক শিশু বিলাসবহুল মার্সিডিজ বেঞ্জের গাড়ীর  ‘মালিক’ হয়েছেন।

জয়া শেখ নামে ওই শিশু আমেরিকান নাগরিক Mercedes Benz GLS 580 4M গাড়িটি টিকিট নম্বর ১১০৯  সহ জিতেছিলেন, এটি ৪ জানুয়ারি তার মা আনিকা জাহান-চৌধুরী ব্যবসায়ের উদ্দেশ্যে বাংলাদেশে যাওয়ার পথে কিনেছিলেন।

দুবাইয়ের এখন তিন বছরের বাসিন্দা এবং দুবাই ডিউটি ​​ফ্রি-র ফাইনস্ট সারপ্রাইজ প্রচারে নিয়মিত অংশগ্রহণকারী, এই প্রথমবারের মতো শিশুদের নামে টিকিট কেনার সিদ্ধান্ত নিয়েছে।

দুবাইতে একটি স্টার্টআপ কসমেটিক ব্যবসায়ের মালিক অনিকা স্বপ্নের গাড়িটি জয়ের জন্য আনন্দিত হয়েছিল।

গাড়ি জেতার পর তিনি বলেছেন, আমি সারা বিশ্বের উপরে! আমি আমার ব্যবসায়ের জন্য সত্যই প্রয়োজন এমন এই আশ্চর্যজনক গাড়িটির জন্য আমি দুবাই ডিউটি ​​ফ্রিকে সত্যি ধন্যবাদ জানাই ।

এদিকে, দুবাইয়ের ৩৬ বছর বয়সী পাকিস্তানি নাগরিক, যিনি মহামারী জনিত কারণে অনেক লড়াই করে এসেছেন এবং এমনকি টিকিট কেনার জন্য অর্থও নিতে হয়েছিল, তিনিও একজন বিজয়ী হয়েছেন।

জহির আব্বাস একটি এপ্রিলিয়া টুনো কারখানা (নেরো ওপাকা) মোটরসাইকেলটি জিতেছেন, ফিনেস্ট সারপ্রাইজ সিরিজ ৪৪০-এ টিকিট নম্বর ০৫৫৪ রয়েছে, যা তিনি ১৫ জানুয়ারিতে অনলাইনে কিনেছিলেন।

দুবাইয়ের বাসিন্দা এখন ১৪ বছর ধরে দুবাই ডিউটি ​​ফ্রি এর ফেসবুক পেজে সরাসরি ড্র দেখতে দেখা জহির ভিডিওতে প্রকাশিত তার নাম শুনে উত্তেজিত হয়েছিলেন।

দু’জনের পিতা তাকে “খুব সময়োচিত” জয়ের জন্য অত্যন্ত আনন্দিত করেছিলেন। “আমি এই মোটরবাইকটি বিক্রি করলে যে টাকা পেলাম তা অনেক দূরে চলে যাবে,” তিনি বলেছিলেন।

অবশেষে, আবুধাবিতে অবস্থিত একটি ৩৩ বছর বয়সী ভারতীয় নাগরিক, একটি বিএমডব্লিও এফ ৭৫০ জিএস মোটরবাইকও জিতেছে, টিকিট নম্বর ০৮২৩ নিয়ে, যা সে জানুয়ারীতে অনলাইনে কিনেছিল।

আরো সংবাদ