স্বাধীনদেশ টেলিভিশন

রাঙ্গুনিয়া পৌরসভা নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিতে সবার সহযোগিতা চাইল শাহজাহান সিকদার

আসন্ন পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকের বিজয় সুনিশ্চিত করতে সর্বস্তরের নেতাকর্মীদের সহযোগিতা চেয়েছেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী মো. শাহজাহান সিকদার।


আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থীর সমর্থনে সোমবার (১ ফেব্রুয়ারি) উপজেলার দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত রাঙ্গুনিয়া পৌরসভা আওয়ামী লীগের বর্ধিত সভায় তিনি এই সহযোগিতা কামনা করেছেন।


পৌরসভা আওয়ামী লীগের সভাপতি মাস্টার আসলাম খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ সেলিমের সঞ্চালনায় সভায় বক্তব্য দেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগ নেতা ও উপজেলা পরিষদের চেয়ারম্যান স্বজন কুমার তালুকদার, চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য কামরুল ইসলাম চৌধুরী, উত্তর জেলা আওয়ামী লীগ নেতা শিলক ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শামসুল আলম তালুকদার, উপজেলা আওয়ামী লীগ নেতা আকতার হোসেন খান, উপজেলা যুবলীগ সভাপতি শামসুদ্দোহা সিকদার আরজু, মফজ্জল আহাম্মদ কন্ট্রাক্টর, খাইরুল বশর মুন্সি, আনোয়ার আহমেদ মেম্বার, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম চৌধুরী, দপ্তর সম্পাদক মোহাম্মদ আবু তাহের, আওয়ামী লীগ নেতা জাফর সালেক সিকদার, আবদুল সবুর মোকাররম মেম্বার, আবদুল হালিম তালুকদার, উপজেলা যুবলীগের সিনিয়র সহ সভাপতি বদিউল খায়ের লিটন চৌধুরী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নাছির উদ্দিন রিয়াজ, দিদারুল আলম, পৌরসভা কৃষক লীগের সাধারণ সম্পাদক এনামুল হক, রাঙ্গুনিয়া কলেজ ছাত্রসংসদের ভিপি শহীদুল ইসলাম চৌধুরী সোহেল প্রমুখ।


সভায় শাহজাহান সিকদার বলেন, দল আমাকে মনোনয়ন দিয়েছে ঠিক। কিন্তু এই নির্বাচনে দল এবং আমাদের প্রিয় নেতা তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদের সম্মান ও ভাবমূর্তি জড়িত। কাজেই দল এবং নেতার ভাবমূর্তি রক্ষায় দলের মনোনীত প্রার্থীর বিজয় সুনিশ্চিত করতে হবে।


সকল ভেদাভেদ, মান-অভিমান ভুলে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও তথ্যমন্ত্রী জননেতা ড. হাছান মাহমুদের হাতকে শক্তিশালী যে যার অবস্থান থেকে এগিয়ে আসার আহ্বান জানান শাহজাহান সিকদার।

আরো সংবাদ