স্বাধীনদেশ টেলিভিশন

দ্বিতীয় ইনিংসে ১ রানে ২ উইকেট হারালো বাংলাদেশ

চট্টগ্রাম টেস্টে দ্বিতীয় ইনিংসের শুরুতে বিপর্যয়ের মুখে পড়েছে বাংলাদেশ। ওপেনার তামিম ইকবাল ও ওয়ান ডাউন ব্যাটসম্যান নাজমুল হোসেন শান্ত কোনো রান না করেই বিদায় নিয়েছেন। দলীয় ১ রানে আউট হয়ে যায় এই দুই ব্যাটসম্যান। দুইজনেই ইনিংসের দ্বিতীয় ওভারে আউট হন। আর দুটো উইকেটই নেন রাহকিম কর্নওয়াল। নিজের প্রথম ওভারের চতুর্থ ও ষষ্ঠ বলে দুই উইকেট তুলে নেন তিনি। ক্রিজে আছেন প্রথম ইনিংসে হাফ সেঞ্চুরিয়ান সাদমান ইসলাম ও অধিনায়ক মমিনুল হক।

বাংলাদেশের প্রথম ইনিংসে করা ৪৩০ রানের জবাবে ওয়েস্ট ইন্ডিজ তাদের প্রথম ইনিংসে ২৫৯ রানে সব উইকেট হারায়। ফলে ফলো অন এড়ালেও ১৭১ রানে পিছিয়ে থাকে সফরকারীরা।

তৃতীয় দিনে চা বিরতির আগে ও পরে হঠাৎ করেই ব্যাটিং বিপর্যয়ে পড়ে সফরকারীরা। মাত্র ৬ রানে শেষ পাঁচ উইকেট হারায় সফরকারীরা। মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম ও নাইম হাসান হঠাৎ করেই ওয়েস্ট ইন্ডিজের লেজ গুটিয়ে দেন। এ পাঁচ উইকেটের তিনটি নেন মেহেদি হাসান। ইনিংসে তার মোট শিকার সংখ্যা চার। তাইজুল ও নাইম হাসান দুটো করে উইকেট পেয়েছেন। আর মোস্তাফিজুরের সংগ্রহও দুই উইকেট। তৃতীয় দিনে নয়, তিনি দ্বিতীয় দিনে ওয়েস্ট ইন্ডিজের প্রথম ইনিংসের শুরুতেই এ উইকেট শিকার করেছিলেন।

আরো সংবাদ