আমিরাতে ‘প্রাণ কাপ নুডলস’ লঞ্চিং

0
71

সংযুক্ত আরব আমিরাতে  ‘প্রাণ কাপ নুডলস’ প্রডাক্ট লঞ্চিং ইভেন্ট আয়োজন করেছে প্রাণ-আর.এফ.এল গ্রুপের ইউ.এ.ই  বিজনেস ডেভেলপমেন্ট  প্রতিনিধি ইমার্জিং  ওয়ার্ল্ড।

রবিবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে বেনুরা  রিসোর্ট সারজাতে এর লঞ্চিং হয়।

ইমার্জিং ওয়ার্ল্ড এর ব্যবস্থাপনা পরিচালক হাসান মাহবুব এর উদ্বোধন করেন।

সংশ্লিষ্টরা জানিয়েছে, ২০০৩  সালে  ‘ইমার্জিং ওয়ার্ল্ড’ আরব আমিরাতে যাত্রা শুরু করার পর দেশি এবং বিদেশি ভোক্তাদের কাছে  “প্রাণ”  ব্র্যান্ডের চাহিদা দিন দিন বেড়েই চলছে। গ্রাহকের চাহিদা পর্যালোচনা করে ইমার্জিং ওয়ার্ল্ডের মার্কেটিং এবং বিজনেস ডেভেলপমেন্ট ডিপার্টমেন্ট সর্বদা নতুন নতুন পণ্য সামগ্রী বাজারে নিয়ে আসছে। এরই ধারাবাহিকতায় ‘প্রাণ কাপ নুডলস’এক নতুন সংযোজন।

‘ইমার্জিং ওয়ার্ল্ড’ এর ব্যবস্থাপনা পরিচালক হাসান মাহবুব জানান, আমরা সর্বদাই  পণ্যের গুণগত মান এবং বৈচিত্রের প্রতি যত্নশীল। আমরা মনে করি প্রাণ কাপ নুডুলস ,এমন একটি উদ্ভাবনী পণ্য যা  ভোক্তাদের ব্যস্ততম সময়ে স্বল্প খরচে তাদের দৈনন্দিন  পুষ্টির চাহিদা মেটাবে। ভোক্তাদের কাছে  একটি সময় উপযোগী  খাদ্যপণ্য তুলে দিতে পেরে তিনি  আনন্দিত ।

তিনি আরো জানান, প্রাণ কাপ নুডুলস এর প্রডাক্ট লঞ্চকে কেন্দ্র করে গ্রাহকরা পাবে ১০০ টি স্বর্ণমুদ্রা জিতে নেওয়ার সুবর্ণ সুযোগ। গ্রাহক ইউ.এ.ই এর সকল হাইপারমার্কেট, সুপার মার্কেট এবং গ্রোসারি শপ থেকে  প্রাণ কাপ নুডুলস  সহজেই ক্রয় করতে পারবে।

তিনি প্রাণ পণ্যসামগ্রীর সকল ভোক্তা, বিপণনকারী এবং ইমার্জিং ওয়ার্ল্ড এর সকল কর্মকর্তা-কর্মচারীদের আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন।

এতে আরো উপস্থিত ছিলেন, অর্গানাইজ ট্রেড এর প্রধান সেলস ম্যানেজার আবু বক্কর সিদ্দিক, জেনারেল ট্রেডের প্রধান সেলস ম্যানেজার আব্দুল লতিফ, হিউম্যান রিসোর্স অ্যান্ড অ্যাডমিন ম্যানেজার আশিক, অ্যাকাউন্ট ম্যানেজার মানজারুল হাসান, চিফ অপারেটিং অফিসার ফ্রজেন শরিফুল ইসলাম, প্রোডাক্ট ডেভেলপমেন্ট ম্যানেজার আশরাফ আলী, ট্রেডিং বিজনেস ম্যানেজার কার্তিক কুমার , মার্কেটিং ম্যানেজার রাশেদুল আলম, ক্রেডিট কন্ট্রোল ইনচার্জ  মিস লিআন, ডিসট্রিবিউশন ম্যানেজার শাহাদাৎ হুসাইন সহ কোম্পানির কর্মকর্তা-কর্মচারী, রিপেজেনটিভ এবং প্রমোটরবৃন্দ।

অনুষ্ঠানে  আরো উপস্থিত ছিলেন প্রথম সারির কয়েকটি মিডিয়ার সাংবাদিকরা।

LEAVE A REPLY