স্বাধীনদেশ টেলিভিশন

ইসলামিক ফ্রন্ট নেতা মাওলানা আনোয়ারুল ইসলাম আর নেই

ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের যুগ্ম মহাসচিব মাওলানা মো. আনোয়ারুল ইসলাম খান শনিবার (২০ ফেব্রুয়ারি) রাত ৮টায় চট্টগ্রাম জেনারেল হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…রাজিউন)।

তিনি দীর্ঘদিন ধরে ডায়াবেটিসসহ নানান রোগে ভুগছিলেন।

মৃত্যুকালে ২ ছেলে, ১ মেয়ে ও ভাই বোন সহ অসংখ্য শিক্ষার্থী এবং রাজনৈতিক শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন।

 রোববার (২১ ফেব্রুয়ারি) দুপুর ২টায় হুলাইন সালেহ্ নুর ডিগ্রি কলেজ মাঠে নামাজে জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

আনোয়ারুল ইসলাম খান পটিয়ার হাবিলাসদ্বীপ ইউনিয়নের হুলাইন গ্রামের ফখর খান বাড়ির মরহুম আবদুস সোবহান খানের প্রথম পুত্র। মরহুমের ছোট ভাই ব্যাংকার আরিফুল ইসলাম জানান, ১৩ ফেব্রুয়ারি জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে তাকে নগরের পার্কভিউ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় কোভিড টেস্ট করা হলে ফলাফল নেগেটিভ আসে। উন্নত চিকিৎসার জন্য ১৭ ফেব্রুয়ারি তাকে জেনারেল হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন।

মাওলানা আনোয়ারুল ইসলাম খান কর্ণফুলী উপজেলার ফয়জুলবারী ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ ছিলেন এবং নগরের বাকলিয়া থানাধীন রাহাত্তারপুল নুর বেগম জামে মসজিদের খতিবের দায়িত্ব পালন করেন। 

তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের চেয়ারম্যান অধ্যক্ষ মাওলানা জয়নুল আবেদীন জুবায়ের, পটিয়া উপজেলা চেয়ারম্যান মোতাহেরুল ইসলাম চৌধুরী, হাবিলাসদ্বীপ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম প্রমুখ। 

আরো সংবাদ