দুবাইয়ের শপিং মল, দর্শনীয় স্থানে আরও কোভিড সুরক্ষা বিধি গ্রহণ করা হয়েছে

0
32

সংযুক্ত আরব দুবাইয়ে কোভিড-১৯ সুরক্ষা ব্যবস্থা কঠোরভাবে নিয়ন্ত্রণ করা হচ্ছে। কর্তৃপক্ষ নিশ্চিত করেছে যে সমস্ত প্রোটোকল কঠোরভাবে অনুসরণ করা হবে। লোকেরা একে অপরের থেকে নিরাপদ দূরত্ব বজায় রাখার কারণে মাস্কছাড়া থাকার বিষয়টি নিশ্চিত হওয়ার পর এই ধারণাটি করা হচ্ছে।

অধিকন্তু, আমিরাতের আকর্ষণ এবং অভিজ্ঞ অভিজ্ঞতাশীল অপারেটররা একাধিক নতুন সতর্কতামূলক ব্যবস্থা গ্রহণ করেছে। দুবাইয়ের পর্যটন ও বাণিজ্য বিপণন বিভাগ (দুবাই ট্যুরিজম) এই পর্যটনকেন্দ্রগুলিতে প্রয়োগ করা অতিরিক্ত পদ্ধতিগুলি তালিকাভুক্ত করেছে।

দুবাই মল এবং আমিরাতের মলের মতো খুচরা বিক্রয় কেন্দ্র এবং বিনোদন স্থানগুলি ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত ৭০ শতাংশ সক্ষমতা নিয়ে কাজ করছে।

গ্লোবাল ভিলেজ

এটি ফায়ারওয়ার্ক প্রদর্শন এবং রাস্তার বিনোদন সহ সমস্ত শো সাময়িকভাবে স্থগিত করেছে। অন্য সব কিছুই খোলা আছে।

বুর্জ খলিফা

বিশ্বের দীর্ঘতম ভবন বুর্জ খলিফায় অনলাইনে টিকিট বিক্রি, যোগাযোগ ছাড়া অর্থ প্রদান, কর্মী / অতিথির তাপমাত্রার চেক এবং কঠোর স্যানিটাইটিস রুটিন সহ সমস্ত টাচপয়েন্টে প্রয়োগ করে একটি নতুন স্বাস্থ্যকর ব্যবস্থা কার্যকর করেছে।

হট এয়ার বেলুনস

প্লাটিনাম হেরিটেজ এবং বেলুন অ্যাডভেঞ্চারস পরিচালনা করে এমন হিরো এক্সপেরিয়েন্সস গ্রুপ কোভিড -১৯ প্রোটোকলগুলির সবগুলি সমর্থন করে কিনা তা নিশ্চিত করার জন্য একটি হাইজিন ম্যানেজার নিয়োগ করেছে।

আইএমজি ওয়ার্ল্ডস অফ অ্যাডভেঞ্চার

বিশ্বের বৃহত্তম ইনডোর থিম এবং বিনোদন পার্কের প্রতিদিন ভালো ভাবে পরিষ্কার এবং স্যানিটাইজিং পদ্ধতি রয়েছে। খুচরা দোকান এবং খাবারের জায়গাগুলির মধ্যে সীমিত সংখ্যক অতিথিকে অনুমতি দেওয়া হয়েছে এবং পার্কের প্রবেশদ্বারগুলিতে তাপ ক্যামেরা স্থাপন করা হয়েছে।

দুবাই অ্যাকুরিয়াম

যে আকর্ষণটি ৩০০ টিরও বেশি প্রজাতির সামুদ্রিক প্রাণীকে প্রদর্শন করে এবং বিশেষ ডাইভ, হাঙ্গর প্রশিক্ষক এনকাউন্টার এবং স্নোকারকলিং সরবরাহ করে, এই সুরক্ষা ব্যবস্থাগুলি কার্যকর করেছে: অনলাইন টিকিট বিক্রি, আগমনের পরে তাপমাত্রা পরীক্ষা এবং কঠোর স্যানিটাইটিস রুটিনগুলি।

লেগোল্যান্ড দুবাই

বিল্ডিংয়ের অভিজ্ঞতা এবং নরম খেলার ক্ষেত্রগুলি বন্ধ হয়ে গেছে।

লেগুনা ওয়াটারপার্ক

এটি প্রতি ঘন্টার জীবাণুমুক্তকরণ এবং প্রতিদিনের পরিস্কার সহ একটি হ্রাস ক্ষমতাতে পরিচালনা করছে।

আটলান্টিস, দ্য পাম

এর পুল, রেস্তোঁরা ও সৈকত সীমিত ক্ষমতার সাথে কাজ করছে। পরিবারগুলিকে একসাথে বসার পাশাপাশি পাঁচটি অতিথির গ্রুপের অনুমতি দেওয়া হয়।

সূত্র খালিজ টাইমস

LEAVE A REPLY