সাঙ্গু নদীতে মিলল নিখোঁজ সেনাসদস্যের লাশ

0
28

আনোয়ারায় সাঙ্গু নদীতে নিখোঁজ সেনাসদস্যের লাশ ১৯ ঘন্টা পর উদ্ধার হয়েছে।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) বেলা ১২টার দিকে নদীর তৈলারদ্বীপ এলাকা থেকে সেনাসদস্য আসিফ হোসেনের (২০) লাশটি উদ্ধার করা হয়।

এর আগে গতকাল সোমবার বিকাল পাঁচটার দিকে নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হয় আসিফ। এরপর তাকে উদ্ধারে যৌথ অভিযান শুরু করে সেনাবাহিনী, ফায়ার সার্ভিস, নৌবাহিনী ও পুলিশ।

এদিকে আজ বাংলাদেশ মিলিটারি একাডেমি (বিএমএ) মাঠে আসরের নামাজের পর আসিফের জানাজা অনুষ্ঠিত হবে। পরে তার নিজ এলাকায় দ্বিতীয় জানাজা শেষে দাফন করা হবে বলে জানা গেছে সেনাবাহিনী সূত্রে।

মৃত আসিফ হোসেন (২০) বিএমএ’র ৮২তম লং কোর্সে প্রশিক্ষণার্থী ছিলেন। তিনি মিরাসরাই উপজেলার জোরালগঞ্জ থানার ইছাখালী এলাকার আনোয়ার হোসেনের ছেলে। আনোয়ার হোসেন বর্তমানে সেনাবাহিনীর ইউডিসি রেকর্ড শাখায় কর্মরত।

আনোয়ার হোসেনের দুই মেয়ে এক ছেলে। বড় মেয়ে সানজিদা নিশাদ ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধীনস্থ কলেজ অব হোম ইকোনমিক এর শিক্ষার্থী। ছোট মেয়ে ছয় বছরের নুজাত।

আসিফের বড় বোন সানজিদা নিশাদ বলেন, আসিফ সবসময় দেশকে নিয়ে স্বপ্ন দেখতো। ছোট থেকে তার কাছে দেশপ্রেমটা বড় দেখেছি। সে লক্ষ্য থেকে তার সেনাবাহিনীতে যোগদান। সে সবসময় বলতো আমি দেশের জন্য প্রাণ দিব, শেষ পর্যন্ত তাই হলো।

জেলা পুলিশের আনোয়ারা জোনের এএসপি হুমায়ুন কবির বলেন, আইনি প্রক্রিয়া শেষ করে লাশটি সেনাবাহিনী ও তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

LEAVE A REPLY