স্বাধীনদেশ টেলিভিশন

ভাষা শহীদের স্বপ্ন পূরণে কাজ করে যাচ্ছে বর্তমান সরকার : সাহেদুল ইসলাম

বাংলাদেশ কনসুলেট জেনারেল দুবাই এর ডেপুটি কনস্যাল জেনারেল মোহাম্মদ সাহেদুল ইসলাম বলেছেন, ভাষা শহীদের স্বপ্ন পূরণে কাজ করে যাচ্ছে বর্তমান সরকার।

২১ ফেব্রুয়ারি মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে বাংলাদেশ সমিতি শারজাহ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

এসময় তিনি আরো বলেন, প্রবাসে নতুন প্রজন্মকে বাংলা ভাষা ও বাংলা সংস্কৃতি চর্চার জন্য যা যা করা প্রয়োজন তা আমরা করবো। অন্য যে কোনো সময়ের চেয়ে বর্তমানের কন্স্যুলেট সেবা দিতে আমরা প্রস্তুত।

সংগঠন সিনিয়র সভাপতি ইসমাইল গনি চৌধুরীর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নানের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অনতিথির বক্তব্য রাখেন ইঞ্জিনিয়ার মোহাম্মদ আবু জাফর চৌধুরী, প্রকৌশলী নওশের আলী, প্রকৌশল মোহাম্মদ মোরশেদ।

এতে আরও বক্তব্য রাখেন, প্রকৌশলী শহিদুল ইসলাম, মাজহার উল্লা মিয়া, প্রকৌশলী মিজানুর রহমান খান, আরশাদ হোসেন হিরু, নাছির উদ্দিন কাউছার, অবসরপ্রাপ্ত লেফটেনেন্ট কাজী গুলশানারা, মোস্তফা কামাল শিমুল, এস এম শফিকুল ইসলাম, জাহাঙ্গীর আলম সিআইপি, কামাল হোসেন সুমন ও তোহিদুল আলম জিলানী । এসময় সমিতি কর্মকর্তা ও সদস্যরা উপস্থিত ছিলে।

আরো সংবাদ