স্বাধীনদেশ টেলিভিশন

বাঘাইছড়িতে ইউপি সদস্যকে গুলি করে হত্যা

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্মতার কক্ষে এক ইউপি সদস্যকে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। নিহতের নাম সমর বিজয় চাকমা। তিনি রূপকারী ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের সদস্য।

রাঙামাটির অতিরিক্ত পুলিশ সুপার মো. ছুফি উল্লাহ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) দুপুর ১টার দিকে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

বাঘাইছড়ি থানা পুলিশ জানায়, এদিন দুপুরে বাঘাইছড়ি উপজেলা পরিষদ কার্যালয়ের দ্বিতীয় তলায় পিআইও কার্যালয়ের কক্ষে যান সমর বিজয় চাকমা। এ সময় পিআইও কক্ষে ছিলেন না। সময় বিজয় পিআইওর কক্ষে চেয়ারে বসে পিআইওর জন্য অপেক্ষা করছিলেন। এ সময় তিনজন অস্ত্রধারী পিআইওর কক্ষে ঢুকে পেছন থেকে সমর বিজয়কে লক্ষ্য করে গুলি ছুড়ে পালিয়ে যায়। গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে মারা যান সমর বিজয়। এ ঘটনার পর এলাকায় উত্তেজনা বিরাজ করছে। এলাকায় পুলিশ ও বিজিবি মোতায়েন করা হয়েছে।

বাঘাইছড়ি থানার ওসি আনোয়ার হোসেন বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্র জানিয়েছে, নিহত সমর বিজয় জেএসএস (এমএন লারমা) সমর্থিত উপজেলা কমিটিতে স্কুলবিষয়ক সম্পাদক ছিলেন। ধারণা করা হচ্ছে, প্রতিপক্ষের সশস্ত্র সন্ত্রাসীরা এ হত্যাকাণ্ড ঘটিয়ে থাকতে পারে। পরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে।

এদিকে জেএসএস (এমএন লারমা) দলটি এ হত্যাকাণ্ডের জন্য জেএসএস মূল দলকে দায়ী করেছে। তবে জেএসএস মূল দলের কারোর বক্তব্য পাওয়া যায়নি।

আরো সংবাদ