স্বাধীনদেশ টেলিভিশন

ও সুখে থাক, আমিও সুখে আছি—চিরকুট লিখে রাউজান যুবকের আত্মহত্যা

‘ভালোবাসা, আমার জানকে। আমার জীবনের চেয়েও বেশি ভালোবাসি। তুমি আমাকে দেখতে আসবে না, এটা আমার কথা। আমি অনেক ভালোবাসি, তোমাকে সানজিয়া। আমার জান। আমার লাশের পাশে আমার বউ যেন না আসে, আমার মরা মুখ দেখতে না পারে। এই ইচ্ছেটা পূরণ করবেন। আমার জন্য কাউকে দায় করবেন না। ও সুখে থাক। আমিও অনেক সুখে আছি। বিদায়..।’

চট্টগ্রামের রাউজানে মো. নয়ন (২৬) নামে এক যুবক আত্মহত্যার আগে নিজের স্ত্রীকে ইঙ্গিত করে চিরকুট এসব লিখে গেছেন। গাছের সঙ্গে রশিতে ওই যুবকের ঝুলন্ত লাশ উদ্ধারের সময় পুলিশ চিরকুটটি পায়। ঘটনাটি ঘটেছে রাউজান পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের আইলিখীল গ্রামের এমরান ড্রাইভারের বাড়িতে।

জানা যায়, তিন বছর আগে মা-বাবাকে না জানিয়ে সানজিদা তাসলিমা নামে এক বিবাহিত নারীকে বিয়ে করেন নয়ন। এর পর থেকে স্ত্রীকে নিয়ে শ্বশুরালয়েই থাকতেন। মাঝে মধ্যে বাড়িতে আসতেন। আবার চলেও যেতেন।

স্ত্রীর সঙ্গে ঝগড়া করে তিনদিন আগে বাড়িতে চলে আসেন নয়ন। গতকাল শুক্রবার রাতে খাবার খেয়ে শুয়ে পড়েন। শনিবার সকালে বাড়ির অদূরে একটি গাছের সঙ্গে তাকে ঝুলন্ত অবস্থায় দেখে থানায় খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। নয়নের বাবার নাম বাবার নুরুল আলম।

রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন বলেন, ‘লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এই ঘটনায় কারো অভিযোগ নেই। তবে স্ত্রীর উদ্দেশ্যে একটি চিরকুট পাওয়া গেছে।’ 

এদিকে স্থানীয়রা জানান, আট বছর আগে ফরিদ ড্রাইভারের মেয়ে সানজিদার সঙ্গে এক অটোরিকশা চালকের বিয়ে হয়। পরে নয়নের সঙ্গে ওই নারী পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েন। তিন বছর আগে তাদের বিয়ে হয়। তারা নিঃসন্তান।

আরো সংবাদ