স্বাধীনদেশ টেলিভিশন

বঙ্গবন্ধু ফাউন্ডেশনের উদ্যোগে সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত

বাংলাদেশ বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের সংযুক্ত আরব আমিরাত আগমন উপলক্ষে এক সংবর্ধনা ও আলোচানা সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল রবিবার (২১ মার্চ) সংযুক্ত আরব আমিরাতের ভেরোনা রির্সোটসে আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেকব উপস্থিত ছিলেন বাংলাদেশ বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি এডভোকেট এ.কে.এম দাউদুর রহমান মিনা।

বিশেষ অতিথি ছিলেন ছিলেন বাংলাদেশ বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির উপদেষ্টা ইঞ্জিনিয়ার আবু নাসের, চৌধুরী মোহাম্মদ আব্দুল্লাহ, বাংলাদেশ সমিতি শারজাহ’র সিনিয়র সহ-সভাপতি ইসমাইল গনি চৌধুরী, ছিলেন বাংলাদেশ বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির উপদেষ্টা ইব্রাহীম ওসমান, ছিলেন বাংলাদেশ বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি আবুল ফজল বি.কম, ছিলেন বাংলাদেশ বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক নাজমুন নাহার এলিনা, সদস্য কামাল হোসেন সুমন।

বঙ্গবন্ধু ফাউন্ডেশন সংযুক্ত আরব আমিরাতের সভাপতি কাউসার নাজ নাসেরের সভাপতিত্বে ও কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক জাফর চৌধুরীর সঞ্চালনায় সভায় প্রধান বক্তা ছিলেন রসায়নবিদ ডক্টর মো. জাফর ইকবাল, বক্তব্য রাখেন নাচের চৌধুরী।  

বঙ্গবন্ধু ফাউন্ডেশন সংযুক্ত আরব আমিরাত শাখা কমিটির সাধারণ সম্পাদক নির্বাচিত হলেন জাফর চৌধুরী

বঙ্গবন্ধু ফাউন্ডেশন সংযুক্ত আরব আমিরাত শাখা কমিটির সাধারণ সম্পাদক হিসাবে নির্বাচিত হয়েছেন বাংলাদেশ বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক, বঙ্গবন্ধু স্মৃতি সংসদ কেন্দ্রীয় কমিটি, সংযুক্ত আরব আমিরাতের সিনিয়র সহ-সভাপতি এবং লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সাবেক সদস্য জাফর চৌধুরী।

২১ মার্চ ২০২১ ইংরেজি তারিখে বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সভাপতি এড.এ.কে.এম দাউদুর রহমান মিনা ও সাধারণ সম্পাদক রসায়নবিদ ড. মোঃ জাফর ইকবাল স্বাক্ষরিত ও কেন্দ্রীয় কমিটির এক প্রেস বিজ্ঞপ্তিতে তাকে বঙ্গবন্ধু ফাউন্ডেশন সংযুক্ত আরব আমিরাত শাখা কমিটির সাধারণ সম্পাদক পদে অনুমোদন দেয়া হয়।

এসময় জাফর চৌধুরী বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলার মানুষকে একটি সুখী এবং সমৃদ্ধিশীল দেশ উপহার দেয়ার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। বাংলার মানুষের স্বপ্নকে বাস্তবায়ন করার জন্য তিনি যে কর্মসূচি এবং পরিকল্পনা হাতে নিয়েছেন সে পরিকল্পনা বাস্তবায়নের জন্য বঙ্গবন্ধু ফাউন্ডেশন সংযুক্ত আরব আমিরাত শাখা সক্রিয়ভাবে কাজ করবে বলে আশা প্রকাশ করে তিনি।

আরো সংবাদ