স্বাধীনদেশ টেলিভিশন

চট্টগ্রামে করোনায় আরও ৮ জনের মৃত্যু, শনাক্ত ৩৪৭

চট্টগ্রামে গত ২৪ ঘন্টায় ১ হাজার ৫৫৬ জনের নমুনা পরীক্ষা করে করোনাভাইরাসে সংক্রমিত শনাক্ত হয়েছেন ৩৪৭ জন; নতুন শনাক্তদের মধ্যে ২৬৩ জন নগরের ও ৮৪ জন উপজেলার বাসিন্দা।

আজ মঙ্গলবার (২০ এপ্রিল) চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, চট্টগ্রামে এ পর্যন্ত শনাক্ত ৪৭ হাজার ৫৭৪ জনের মধ্যে ৩৮ হাজার ১৮৮ জন নগরের ও ৯ হাজার ৩৮৬ জন উপজেলা পর্যায়ের বাসিন্দা।

এদিকে গত ২৪ ঘন্টায় করোনায় চট্টগ্রাম নগরে ৭ জন ও উপজেলা পর্যায়ে একজন মারা গেছেন। এখন পর্যন্ত করোনায় মারা গেছেন মোট ৪৭২ জন; এর মধ্যে ৩৫০ জন নগরের ও ১২২ জন উপজেলার বাসিন্দা।

সিভিল সার্জন জানান, গতকাল সোমবার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ২৩২ জনের নমুনা পরীক্ষা করে ৫৮ জনের ও ফৌজদারহাটের বিআইটিআইডিতে ৪২৩ জনের নমুনা পরীক্ষায় ৬১ জনের দেহে করোনার জীবাণু পাওয়া গেছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজে ১৮৪ জনের নমুনা পরীক্ষা করে ৫০ জনের ও সিভাসুতে ১৭১ জনের নমুনা পরীক্ষা করে ২৩ জনের করোনা পাওয়া গেছে।

কক্সবাজার মেডিকেল কলেজে চট্টগ্রামের একজনের নমুনা পরীক্ষা করে তার করোনা মিলেনি।

ইমপেরিয়াল হাসপাতালে ১৬৬ জনের নমুনা পরীক্ষা করে ৩২ জনের ও শেভরণে ২৬৭ জনের নমুনা পরীক্ষা করে ৬৬ জনের করোনা শনাক্ত হয়েছে।

আগ্রাবাদের মা ও শিশু হাসপাতালে ৬২ জনের নমুনা পরীক্ষা করে ২৬ জনের ও আরটিআরএলে ৫০ জনের নমুনা পরীক্ষা করে ৩১ জনের করোনা ধরা পড়েছে।

আরো সংবাদ