আমিরাতের প্রথম মহিলা মেকানিককে আবুধাবির ক্রাউন প্রিন্সের ডাক

0
208

শারজায় গ্যারেজ খোলার সাথে সাথে এমিরতি মহিলা সম্প্রতি তার সেরা গ্রাহক হতে পারে তার কাছ থেকে একটি ফোন এসেছে: তাঁর মহিমা শেখ মোহাম্মদ বিন জায়েদ আল নাহিয়ান, আবুধাবির ক্রাউন প্রিন্স এবং সংযুক্ত আরব আমিরাতের ডেপুটি সুপ্রিম কমান্ডার সশস্ত্রবাহিনী।

দ্রুত বিবৃতি দেওয়া, একবারে একটি স্প্যানার, হুদা আল মাতরোশি – শারজাহের প্রথম মহিলা এমিরতি গাড়ি যান্ত্রিক – অন্যথায় পুরুষদের দ্বারা অধিষ্ঠিত একটি শিল্পে মহিলাদের জন্য একটি উল্লেখযোগ্য স্থান সিমেন্টিংয়ের জন্য অফুরন্ত ভালবাসা অর্জন করে চলেছে।

বৃহস্পতিবার আল মাতরোশী শেখ মোহাম্মদ বিন জায়েদ আল নাহিয়ানের হৃদয়গ্রাহী ডাক পেয়ে অবাক হয়ে যান। খবর খালিজ টাইমস

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে তাকে আবুধাবি ক্রাউন প্রিন্সের সাথে ফোনে কথা বলতে দেখা গেছে, নিজের গাড়ি মেরামত কর্মশালা আইমেক্সে গাড়ি সার্ভিস উদ্বোধনের জন্য এবং এই জাতীয় অভিনেত্রী সম্পাদনের জন্য তাকে অভিনন্দন করতে দেখা গেছে।

তারপরে শেখ মোহাম্মদ বলেছিলেন যে তার গাড়ি ঠিক করার দরকার ছিল – এমন একটি জিনিস যা আল মাতরোশিকে একটি হাসিতে ভেঙে দেয়।

“আমরা এইরকম মহান ব্যক্তিদের পেয়ে আমরা গর্বিত এবং আমরা আপনাকে উৎসাহিত করি এবং আপনার সাথে দাঁড়াচ্ছি,” তিনি তাকে বলেছিলেন।

আবেগের সাথে প্রসন্ন হয়ে, একটি অশ্লীল চোখের আল মাতরুশি আবুধাবি ক্রাউন প্রিন্সের কাছ থেকে এই স্বীকৃতি গ্রহণ করেছিলেন, তিনি জোর দিয়েছিলেন যে তিনি তার আকাঙ্ক্ষাগুলিকে বাস্তবে রূপদানের এই পথটি গুরুত্বের সাথে চালিয়ে যাচ্ছেন এবং পরবর্তী প্রজন্মের জন্য একটি আদর্শ মডেল হয়ে উঠবে।

৩৬-এ, আল মাতরোশি তার নিজের গ্যারেজ পরিচালনা করেন যা গাড়ী মেকানিকের শৈশবকালের স্বপ্ন এবং খেলনা গাড়ির আকর্ষণ সম্পর্কে একটি ইট এবং মর্টার মেটেরালাইজেশন। হাতে বোলস্টার এবং প্লাস, তিনি তার গ্যারেজটির মাধ্যমে, পুরানো পুরাতন লিঙ্গ ভূমিকাগুলির রীতিনীতিগুলি অস্বীকার করছেন, কেবল অটোমোবাইলের চেয়ে বেশি মেরামত করছেন।

“আমি এই কাজটি পছন্দ করি এবং আমি ১৬ বছর আগে এটি করা শুরু করেছিলাম, তবে আমি ২০২০ সালে অটো শপ খুললাম,” শেখ মোহাম্মদের সাথে ফোনে শেয়ার করেছিলেন তিনি।

LEAVE A REPLY