ত্রাণ নিয়ে বিরোধে আহত সেই যুবলীগ নেতা জসিমের মৃত্যু

0
71

চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার কাঞ্চনায় ত্রাণ ও ইফতার সামগ্রী বিতরণ নিয়ে বিরোধে হামলায় আহত যুবলীগ নেতা জসিম উদ্দিন (৩৫) মারা গেছেন।

মঙ্গলবার বিকেলে তিনি মারা যান বলে জানিয়েছেন তার পিতা ইউপি সদস্য মো. ইছহাক।

মৃত জসিমের ছোট ভাই বঙ্গবন্ধু পরিষদ দুবাই কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ফরিদুর রেজা বলেন, তার ভাইয়ের খুনিদের সর্বোচ্চ শাস্তির দাবি করেন।

গত শনিবার দিবাগত রাতে হামলার শিকার হয়ে গুরুতর অবস্থায় তিনি চট্টগ্রাম নগরীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি।

জসিম কাঞ্চনা ১নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. ইছহাকের পুত্র। জানা যায়, গত ২৫ এপ্রিল কাঞ্চনা ইউপির চেয়ারম্যান রমজান আলীর পক্ষ থেকে ১নং ওয়ার্ডে ত্রাণ ও ইফতার সামগ্রী বিতরণকে কেন্দ্র করে একই এলাকার খলিলুর রহমানের সাথে মনোমালিন্য হয়।

এর জের ধরে শনিবার রাতে জসিমের ওপর হামলা চালায় খলিলসহ তার লোকজন। এ সময় তাকে মাথায় কুপিয়ে আহত করা হয়।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসাইন বলেন, হামলায় জসিম আহত হওয়ার ঘটনায় মামলা হয়েছিল। এখন এটি হত্যা মামলা হিসেবে রূপান্তরিত হবে। আসামিদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

এদিকে যুবলীগ নেতা জসিমের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। জসিমের মৃত্যুতে আওয়ামী ও যুবলীগ নেতৃবৃন্দরা সামাজিক যোগাযোগ মাধ্যমসহ এলাকায় দোষীদের সর্বোচ্চ শাস্তির দাবি জানিয়েছেন।

LEAVE A REPLY