স্বাধীনদেশ টেলিভিশন

আমিরাত: এমিরতী, সৌদি শিক্ষকরা সেরা জিসিসি শিক্ষকের মোহাম্মদ বিন জায়েদ পুরস্কার পেয়েছেন

রবিবার আয়োজিত একটি ভিডিও কনফারেন্স চলাকালীন সেরা জিসিসি শিক্ষকের মোহাম্মদ বিন জায়েদ পুরষ্কার তার তৃতীয় সংস্করণ (২০১৯-২০২০) এর বিজয়ীদের ঘোষণা করেছে।

বিজয়ীরা হলেন আল আইনের মোহাম্মদ বিন খালিদ স্কুল থেকে এমিরতি শিক্ষক নোরা আবদুল্লাহ আল নেয়াদি এবং জুহফা প্রাথমিক বিদ্যালয়ের সৌদি শিক্ষক আহমেদ হুসেন আল মালেকি।

ভার্চুয়াল পুরষ্কার প্রদান অনুষ্ঠানে হুসেন বিন ইব্রাহিম আল হামাদী, শিক্ষামন্ত্রী এবং অ্যাওয়ার্ডের জেনারেল সুপারভাইজার আবদুল রহমান আল হামাদী, আবুর ক্রাউন প্রিন্সের আদালতে শিক্ষা বিষয়ক কার্যালয়ের পরিচালক মোহাম্মদ খলিফা আল নুয়িমী উপস্থিত ছিলেন। ধাবি, অ্যাওয়ার্ডের সেক্রেটারি জেনারেল ডা. হামাদ আহমেদ আল দারমাকী এবং অন্যান্য শিক্ষা কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 আল হামাদাদি বলেছেন, আজ শীর্ষ-অর্জনকারী শিক্ষকদের জন্য একটি বিশেষ দিন এবং দীর্ঘ বছরের সাফল্য, সৃজনশীলতা, উদ্ভাবন এবং উৎসর্গের স্বীকৃতি।

তিনি আরও বলেন, যে পুরষ্কারটি এর উদ্দেশ্যগুলি সরবরাহ করার জন্য উন্নত যোগাযোগ প্রযুক্তি গ্রহণ করে কোভিড -১৯ মহামারীটির চ্যালেঞ্জকে অস্বীকার করেছিল।

আয়োজকরা বলেছেন, মিশর ও জর্ডানকে সম্মানিত অতিথি হিসাবে অন্তর্ভুক্ত করার জন্য তৃতীয় সংস্করণটি প্রসারিত করা হয়েছিল।

পুরষ্কার অর্জন, সৃজনশীলতা এবং উদ্ভাবন, উন্নয়ন এবং টেকসই শিক্ষণ, ইতিবাচক নাগরিকত্ব, আনুগত্য, জাতীয় নিজস্ব এবং সাম্প্রদায়িক এবং পেশাদার নেতৃত্বের ক্ষেত্রে শ্রেষ্ঠত্বকে স্বীকৃতি দেয়।

আরো সংবাদ