স্বাধীনদেশ টেলিভিশন

এশিয়া কাপ ২০২২ এর দুবাই পুলিশ নির্দেশিকা জারি

এশিয়া কাপ ২০২২ এর জন্যে দুবাই পুলিশ নির্দেশিকা জারি করেছে, ম্যাচের জন্য নিষিদ্ধ আইটেমগুলির সম্পূর্ণ একটি তালিকা দেয়া হয়েছে। সেলফি স্টিক ও রাজনৈতিক পতাকা লাগানো যাবে না। দুবাই ২৭ আগস্ট উদ্বোধনী খেলা সহ ১৩টি এশিয়া কাপ ক্রিকেট ম্যাচের ১০টি আয়োজন করতে প্রস্তুত; ২৮ আগস্ট ভারত-পাকিস্তান শিরোনাম; এবং ১১ সেপ্টেম্বর শিরোপা নির্ধারক। ১৬ দিনের এই টুর্নামেন্ট শুরু হবে শনিবার, ২৭ আগস্ট, যখন দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে উদ্বোধনী ম্যাচে শ্রীলঙ্কা আফগানিস্তানের মুখোমুখি হবে। দুবাই পুলিশ ভক্তদের অনুসরণ করার জন্য নির্দেশিকাগুলির একটি তালিকা জারি করেছে। উল্লেখযোগ্যভাবে, সেলফি স্টিক; পাওয়ার ব্যাংক; রাজনৈতিক পতাকা এবং ব্যানার; বাইক, স্কেটবোর্ড এবং স্কুটার; এবং স্টেডিয়ামগুলিতে নিষিদ্ধ জিনিসগুলির মধ্যে চিত্রগ্রহণ বা ফ্ল্যাশ ফটোগ্রাফি অন্যতম।
দুবাই পুলিশ দর্শকদের কর্তৃপক্ষের জারি করা সমস্ত নিরাপত্তা ও নিরাপত্তা নির্দেশিকা কঠোরভাবে মেনে চলার আহ্বান জানিয়েছে। তারা পুনর্ব্যক্ত করেছেন যে শুধুমাত্র টিকিটধারীদের স্টেডিয়ামে প্রবেশের অনুমতি দেওয়া হবে।
উল্লেখ্য মূল পয়ন্টে : ম্যাচের তিন ঘণ্টা আগে গেটস খুলবে। প্রবেশের জন্য বৈধ টিকিট প্রয়োজন। পুনরায় প্রবেশের অনুমতি নেই। যাদের বয়স ৪ এবং তার বেশি তাদের একটি টিকিট প্রয়োজন স্টেডিয়াম ম্যানেজমেন্ট প্রবেশের অধিকার সংরক্ষণ করে ডেডিকেটেড পার্কিং উপলব্ধ এলোমেলো / এলোমেলো পার্কিং অনুমোদিত নয় পুলিশ আরও ঘোষণা করেছে যে নিম্নলিখিত আইটেম/ক্রিয়াকলাপগুলি অনুমোদিত নয়: রিমোট-নিয়ন্ত্রিত ডিভাইস, প্রাণী, গ্লাস, চিত্রগ্রহণ বা ফ্ল্যাশ ফটোগ্রাফি, অবৈধ বা বিষাক্ত পদার্থ, রেডিও কমিউনিকেশন ডিভাইস বা পাওয়ার ব্যাঙ্ক, সেলফি স্টিক বা ছাতা, ধারালো বস্তু, আতশবাজি বা ফ্লেয়ার, লেজার, বাইরের খাবার বা পানীয়, রাজনৈতিক পতাকা ও ব্যানার, বাইক, স্কেটবোর্ড এবং স্কুটার, ধূমপান গত সপ্তাহে, পুলিশ বলেছিল যে তারা দুবাই ব্যবহার করবে ভেন্যু সুরক্ষিত করতে সর্বাধুনিক প্রযুক্তি মোতায়নে করবে। স্টেডিয়ামটি শেখ মোহাম্মদ বিন জায়দে রোডে দুবাই স্পোর্টস সিটিতে অবস্থিত। বহুমুখী ভেন্যুতে ২৫,০০০ জন বসার ক্ষমতা রয়েছে যা ৩০,০০০- এ প্রসারিত করা যায়।

আরো সংবাদ