দ্বিতীয়বার বিয়ে করলেন ক্রিকেটার মোসাদ্দেক

0
228

দ্বিতীয়বার বিয়ে করলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকত।

শুক্রবার (১০ই জুলাই) ময়মনসিংহে ঘরোয়া আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে তার। মোসাদ্দেক নিজেই ফেসবুকে বিয়ের ছবি আপলোড করে সবার কাছে দোয়া চেয়েছেন। মোসাদ্দেকের দ্বিতীয় স্ত্রীর নাম উম্মে তামান্না। তার বাড়ি ময়মনসিংহ নগরীর তালতলা এলাকায়।

ফেসবুকে নববধূর সঙ্গে তোলা ছবি আপলোড করে ২৪ বছর বয়সী ক্রিকেটার মোসাদ্দেক লিখেছেন, ‘জীবনের নতুন যাত্রা শুরু করছি। আমাদের জন্য দোয়া করবেন।’

বিয়ে নিয়ে গণমাধ্যমকে মোসাদ্দেক হোসেন বলেছেন, ‘করোনার কারণে ঘরোয়া পরিবেশেই বিয়ে হয়েছে। বড় আয়োজন করতে পারিনি। তবে করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে বড় পরিসরে অনুষ্ঠান করব ইনশায়াল্লাহ।’

এর আগে ২০১২ সালে খালাতো বোন সামিয়া শারমিনকে বিয়ে করেছিলেন মোসাদ্দেক। বিভিন্ন বিষয়ে তাদের মধ্যে বিরোধ দেখা দেয়ায় তারা আলাদা থাকা শুরু করেন। সৈকতের পরিবারের সঙ্গে মিল না হওয়ায় শেষ পর্যন্ত ২০১৮ সালের আগষ্ট মাসে প্রথম স্ত্রী শারমিনকে ডিভোর্স দেন জাতীয় দলের এই অলরাউন্ডার।

ডিভোর্স লেটার হাতে না পাওয়ার অভিযোগ এনে স্ত্রী সামিয়া শারমিন আদালতে যৌতুক আইনে মামলা করেন। পরে মহিলা বিষয়ক কর্মকর্তার সহায়তায় বিষয়টি পারিবারিক ভাবে মিমাংসা হয়।

LEAVE A REPLY