স্বাধীনদেশ টেলিভিশন

রিজেন্ট গ্রুপের এমডি গ্রেফতার

আলোচিত রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদের প্রতারণা কাজের অন্যতম সহযোগী রিজেন্ট গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মাসুদ পারভেজকে গাজীপুর থেকে গ্রেফতার করেছে র‌্যাব।

আজ মঙ্গলবার (১৪ জুলাই) রাতে র‌্যাব এ তথ্য জানিয়েছে। তাকে রাজধানী ঢাকায় নিয়ে আসা হয়েছে।

এর আগে, গত সোমবার (১৩ জুলাই) অর্থ আত্মসাতের দুই মামলায় রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ সাহেদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করে আদালত।

গত ৭ জুলাই করোনা টেস্টের জাল সনদ সরবরাহ এবং টেস্ট ও চিকিৎসায় অতিরিক্ত টাকা আদায়সহ বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির অভিযোগে রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ সাহেদসহ ১৭ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এর আগে, অভিযান চালিয়ে রিজেন্ট হাসপাতালের উত্তরা ও মিরপুর শাখা সিলগালা করে দেয় ভ্রাম্যমাণ আদালত। পরে, মোহাম্মদ সাহেদের দেশ ত্যাগে নিষেধাজ্ঞা চেয়ে ইমিগ্রেশনে চিঠি দেয় পুলিশ। এছাড়া রিজেন্ট হাসপাতাল ও মোহাম্মদ সাহেদ এবং তার সংশ্লিষ্ট সকল ব্যক্তি-প্রতিষ্ঠানের ব্যাংক হিসাব ৩০ দিনের জন্য স্থগিত রাখতে সকল ব্যাংককে নির্দেশ দিয়েছে বাংলাদেশ ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট। দুর্নীতি ও প্রতারণার নানা খবর প্রকাশ পাওয়ার পর থেকেই গা ঢাকা দিয়েছেন রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ সাহেদ। তাকে ধরতে অভিযান চালাচ্ছে র‌্যাব ও পুলিশ সদস্যরা।

বিস্তারিত আসছে………

আরো সংবাদ