মিলেছে প্রমাণ:জেকেজি জালিয়াতে ডা. সাবরিনা জড়িত

0
109

করোনাভাইরাসের নমুনা পরীক্ষা না করেই রিপোর্ট দেওয়ার অভিযোগে গ্রেফতার জেকেজি হেলথ কেয়ারের চেয়ারম্যান ডা. সাবরিনা চৌধুরীকে রিমান্ড শেষে আদালতে নেওয়া হয়েছে। তাকে ঢাকা মহানগর হাকিম আদালতের হাজতখানায় রাখা হয়েছে।

এদিকে জেকেজি কার্যক্রমে ডা. সাবরিনা জড়িত এমন চূড়ান্ত তথ্য প্রমাণ পেয়েছে গোয়েন্দা পুলিশ। এ বিষয়ে দ্রুতই চার্জশিট দেয়া হবে বলে জানিয়েছে গোয়েন্দা পুলিশ সূত্র।

করোনা টেস্ট নিয়ে জেকেজির প্রতারণার ঘটনায় ডা. সাবরিনা আরিফ চৌধুরীর বিরুদ্ধে তেজগাঁও থানায় দায়ের করা মামলাটির তদন্তভার গত ১৮ জুলাই ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। এর আগে ১৩ জুলাই সাবরিনাকে আদালতে হাজির করে চারদিনের রিমান্ড আবেদন করে পুলিশ। তবে, শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম শাহিনুর রহমানের আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন। পরে ১৭ জুলাই ফের দুই দিনের রিমান্ডে নেয়া হয় তাকে।

দুই দফা রিমান্ড শেষে সোমবার (২০ জুলাই) দুপুর ১২টার দিকে ঢাকা মহানগর হাকিম আদালতে সাবরিনাকে হাজির করে পুলিশ। এ সময় মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি পুলিশর পরিদর্শক লিয়াকত আলী মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের ডিসি ওয়ালিদ হোসেন বলেন, সাবরিনাকে রিমান্ডে নিয়ে আমরা জেকেজির জালিয়াতির সঙ্গে তার জড়িতের বিষয়ে সকল তথ্য পেয়েছি। খুব দ্রুতই চার্জশিট জমা দেয়া হবে।

LEAVE A REPLY