রাঙ্গুনিয়ায় সুজন হত্যাকাণ্ডের ঘটনায় আসামি গ্রেপ্তার

0
189

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় চাঞ্চল্যকর মো. বেলাল হোসেন প্রকাশ সুজন (২৬) খুনের ঘটনায় অভিযুক্ত জাসেদকে (২৫) গ্রেপ্তার করেছে রাঙ্গুনিয়া থানা পুলিশ।

সোমবার বিকাল সাড়ে ৪ টার দিকে উপজেলার পোমরা ইউনিয়নের মালিরহাট থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত জাসেদ উপজেলার পোমরা ইউনিয়নের হাজী পাড়া এলাকার শামশুল আলমের ছেলে।

আজ মঙ্গলবার (২১ জুলাই) দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। আদালতে সে স্বীকারোক্তীমূলক জবানবন্দি দিয়েছে বলে জানায় পুলিশ।

এরআগে গত সোমবার (২০ জুলাই) সকালে উপজেলার পোমরা ইউনিয়নের হাজীপাড়া গ্রামে গাছের বাটামের আঘাতে মো. বেলাল হোসেন ওরপে সুজন নামে এক নির্মাণ ঠিকাদার খুন হয়েছে। মো. জাসেদ নামে এক নির্মাণশ্রমিক পেছন থেকে পেরেকযুক্ত বাটাম দিয়ে আঘাত করলে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

রাঙ্গুনিয়া মডেল থানার উপপরিদর্শক (এসআই) ইসমাঈল হোসেন জুয়েল জানায়, ঘটনার পর থেকে পলাতক ছিল খুনের দায়ে অভিযুক্ত জাসেদ। তাকে ধরতে বিভিন্ন স্পটে পুলিশ নজর রাখে। এক সময় হাজীপাড়ার পাশ্ববর্তী মালিরহাট দিয়ে শান্তিরহাটের দিকে পালানোর পথে জাসেদকে গ্রেপ্তার করতে সক্ষম হই। সোমবার তাকে আদালতে হাজির করা হলে সে খুনের দায় স্বীকার করে।

তিনি বলেন, লাশের ময়নাতদন্ত শেষে নিজ গ্রাম হাজীপাড়ায় সোমবার বাদে মাগরীব তার লাশ দাফন করা হয়। তবে লাশ দাফনের আগেই আসামিকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছি। এই ঘটনায় নিহতের ভাই মো. হান্নান বাদী হয়ে রাঙ্গুনিয়া থানায় খুনের মামলা দায়ের করে।

স্থানীয় ইউপি সদস্য মোজাম্মেল হোসেন জানায়, অভিযুক্ত জাশেদ পেশায় একজন নির্মাণ শ্রমিক। সুজনের অধীনে সে কাজ করে। সোমবার কাজে যোগ না দিয়ে এলাকায় ঘুরছিল জাশেদ। তাকে ঘুরতে দেখে সুজন বকা দেয় এবং একটি থাপ্পড় মারেন। এই ঘটনার কিছুক্ষণ পর চায়ের দোকানে বসে থাকা সুজনকে পেছন থেকে লাঠি দিয়ে আঘাত করে। এতেই তার মৃত্যু হয়।

LEAVE A REPLY