এবার সাকিব আল হাসানের মা করোনায় আক্রান্ত

0
221

ক্রিকেটার সাকিব আল হাসানের মা শিরিন রেজা করোনায় আক্রান্ত হয়েছেন। এর আগে সাকিবের বাবা সৈয়দ মাশরুর রেজা করোনায় আক্রান্ত হন। মাগুরার সিভিল সার্জন ডা. প্রদীপ কুমার সাহা বিষয়টি নিশ্চিত করেছেন।

সিভিল সার্জন ডা. প্রদীপ কুমার সাহা বলেন, ‘গত ১৯ জুলাই সাকিবের বাবার করোনা ধরা পড়ে। সতর্কতার জন্য পরদিন তার মায়ের করোনা নমুনা সংগ্রহ করা হয়। তারও করোনা ধরা পড়েছে।’

সাকিবের বাবা ও মা দুইজনই মাগুরার সাহা পাড়ায় নিজেদের বাড়িতে আইসোলেশনে আছেন। করোনায় আক্রান্ত হলেও দুইজনই শারীরিকভাবে সুস্থ আছেন। জানা গেছে, সাকিবের বাবার করোনার দুই-একটি উপসর্গ থাকলেও মায়ের কোনো উপসর্গ নেই।

পরিবারসহ সাকিব আছেন যুক্তরাষ্ট্রে। করোনার প্রকোপ শুরু হওয়ার আগে যুক্তরাষ্ট্রে উড়াল দেন সাকিব। সেখানে আগে থেকেই ছিল তার পরিবার। যুক্তরাষ্ট্রের উইসকনসিনের একটি হোটেলে ১৪ দিনের আইসোলেশন শেষে সাকিব পরিবারের কাছে যান। সাকিব ও উম্মে আহমেদ শিশির আহমেদের ঘর আলো করে গত ২৪ এপ্রিল এসেছে দ্বিতীয় কন্যা সন্তান। এর আগে তারকা দম্পতির কোলজুড়ে ২০১৫ সালের ৯ নভেম্বর আসে অব্রি।

গত অক্টোবরে জুয়াড়ির কাছ থেকে পাওয়া তথ্য গোপন করায় এক বছরের জন্য আন্তর্জাতিক ক্রিকেট থেকে নিষিদ্ধ হন সাকিব। নিষেধাজ্ঞায় এ থাকা ক্রিকেটার মাঠে ফিরতে পারবেন আগামী ২৯ অক্টোবর।

LEAVE A REPLY